Thank you for trying Sticky AMP!!

প্রিমিয়ার লিগের তৃতীয় স্থানে উঠে এল নিউক্যাসল ইউনাইটেড

ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে তৃতীয় স্থানে নিউক্যাসল

ইংলিশ লিগের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানেই ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। নিউক্যাসল ইউনাইটেড ৩ পয়েন্ট পিছিয়ে ছিল চার-এ। রোববার নিজেদের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে তৃতীয় স্থানে ওঠাই ছিল নিউক্যাসলের লক্ষ্য। দারুণভাবেই লক্ষ্যপূরণ করেছে তারা। জো উইলক ও কালাম উইলসনের দুই গোলে ম্যান ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে নিউ ক্যাসল। এ জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে পয়েন্ট সমান হলেও গোল গড়ে তৃতীয় স্থানে উঠে এসেছে নিউক্যাসল। ২৭ ম্যাচ খেলে দুই দলেরই পয়েন্ট ৫০।

ম্যানচেস্টার ইউনাইটেডকে পাত্তাই দেয়নি নিউক্যাসল

সেন্ট জেমস পার্কে শুরু থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডের ওপর আধিপত্য ছিল নিউক্যাসল ইউনাইটেডের। গোলের বেশ কয়েকটি সুযোগ অল্পের জন্য হাতছাড়া করার পর ৬৫ মিনিটে অ্যালান সেইন্ট-ম্যাক্সিমিনের হেড থেকে মাথায় তুলে দেওয়া বল হেড করেই ম্যানচেস্টার ইউনাইটেডের জালে জড়ান জো উইলক। ৮৮ মিনিটে কালাম উইলসন কিয়েরান ট্রিপারের ক্রস থেকে হেড করে গোল করে উইলসন নিউক্যাসলকে এনে দেন দারুণ এক জয়। এ জয় ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে নিউক্যাসলের এক ধরনের বদলাও। গত ফেব্রুয়ারিতে লিগ কাপের ফাইনালে নিউক্যাসল হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে।

গোল গড়ে এখন লিগে ‘চতুর্থ’ ম্যানচেস্টার ইউনাইটেড

খেলা শেষে উচ্ছ্বসিত উইলক স্কাই স্পোর্টসে বলেছেন, ‘আমার মনে হচ্ছে, আমরা যে ভালো দল এটা বিশ্বাস করতে শুরু করেছি। আমাদের দলটা দুর্দান্ত, দারুণ পরিবেশ এই দলের। আছে দারুণ একজন কোচ। আমার মনে হচ্ছে, আমাদের এখন কোনো কিছুই থামাতে পারবে না।’

নিউক্যাসল বিশ্বাস করতে শুরু করেছেন, তারা ভালো দল

ম্যানচেস্টার ইউনাইটেড আজ ম্যাচটা খেলতে নেমেছিল মধ্যমাঠে ব্রাজিলিয়ান তারকা কাসেমিরোকে ছাড়াই। আপাতত নিষেধাজ্ঞার মধ্যে আছেন তিনি। খেলতে পারেননি অ্যারন ওয়ান-বিসাকাও। অসুস্থ ছিলেন তিনি। মার্কাস রাশফোর্ড ফিরলেও তিনি দলের ত্রাণকর্তা হয়ে উঠতে পারেননি।