Thank you for trying Sticky AMP!!

ম্যাচে যোগ করা সময়ে গোল করার আনন্দ তো এমনই হয়!

যোগ করা সময়ে ইংলিশ ‘পরীক্ষা’য় পাস

পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিসবনের ইতিহাস ১১৬ বছরের। কোনো ইংলিশ ক্লাবের বিপক্ষে প্রথম জয়টা এল এতদিন পর!

লিসবনে চ্যাম্পিয়নস লিগে গ্রুপপর্বের ম্যাচে টটেহাম হটস্পারকে আতিথ্য দিয়ে ২-০ গোলের স্মরণীয় জয় পেয়েছে স্পোর্টিং। এর আগে ছয়বারের মুখোমুখিতে প্রতিবারই হারের পর সপ্তমবারে এসে কোনো ইংলিশ ক্লাবের বিপক্ষে প্রথম জয় পেল ক্লাবটি।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর আন্তনিও কন্তের দল হেরেছে যোগ করা সময়ে। নির্ধারিত সময়েও ছিল গোলশূন্য, ৯১ মিনিটে পেদ্রো গনকালভেসের কর্নার থেকে হেডে গোল করে স্পোর্টিংকে এগিয়ে দেন বদলি নামা ব্রাজিলিয়ান মিডফিল্ডার পলিনিও। ৯২ মিনিটে আরেক বদলি আর্থার গোমেজ দুরপাল্লার নিচু শটে গোল করার পর আর কিছুই করার কিছু না টটেনহামের।

গোল পাননি টটেনহাম তারকা হ্যারি কেইন

মৌসুমে এটাই প্রথম হার ইংলিশ ক্লাবটির। আর নিজেদের ইতিহাসে এই প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগে প্রথম দুই ম্যাচই জিতল স্পোর্টিং।

হারের পর টটেনহাম কোচ কন্তে বলেছেন, ‘অবশ্যই আমরা হতাশ এবং দ্বিতীয়ার্ধে জয়ের চেষ্টা করেছি। তবে আমরা শেষ ১০ মিনিটে আরও ভালো করতে পারতাম। ৯০ মিনিট পর তারা কর্নার থেকে গোল করেছে এবং দ্রুতই আরও একটি গোল হজম করি। ম্যাচটা যে কঠিন ছিল তাতে সন্দেহ নেই।’

টটেনহামের জালে গোল করে ছুটছেন গোমেজ

২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপের শীর্ষে উঠল স্পোর্টিং। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহাম। গ্রুপের অন্য ম্যাচে মার্শেইকে ১-০ গোলে হারায় আইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট।