Thank you for trying Sticky AMP!!

বাবাকে মুক্তি দেওয়ার আঁকুতি জানিয়েই লুটন টাউনের বিপক্ষে খেলেছিলেন লুইস দিয়াজ

বাবার মুক্তির খবর শুনেই খেলতে নামলেন দিয়াজ

অবশেষে সুখবর পেলেন লুইস দিয়াজ। লিভারপুল উইঙ্গারের বাবাকে আজ বৃহস্পতিবার ছেড়ে দিয়েছে কলম্বিয়ার ইএলএন গেরিলারা। ১২ দিন আগে দিয়াজের বাবা ও মাকে অপহরণ করে গেরিলা দলটি। দিয়াজের মাকে অবশ্য অপহরণের ঘণ্টাখানেকের মধ্যেই ছেড়ে দিয়েছিল অপহরণকারীরা।

লুইস দিয়াজের বাবা লুইস মানুয়েল দিয়াজকে আজ মধ্যস্থতাকারী মিশনারি সংস্থার হাতে তুলে দেয় গেরিলারা। এরপর হেলিকপ্টারের করে কলম্বিয়ার উত্তর-পূর্বাঞ্চলীয় শহর ভায়েদুপারের নিয়ে যাওয়া হয় লুইস দিয়াজ সিনিয়রকে। মধ্যস্থতাকারী মিশনারি সংস্থা দ্য বিশপস কনফারেন্সে আজ তাঁর একটি ছবিও প্রকাশ করেছে।

কলম্বিয়ার প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রো টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে দেশবাসীকে লুইস দিয়াজ সিনিয়রকে মুক্তির খবর দেন।

মুক্তি পাওয়ার পর মধ্যস্থতাকারীদের সঙ্গে লুইস দিয়াজের বাবা লুইস মানুয়েল দিয়াজ (মাঝে)

গত ২৮ অক্টোবর বাবার অপহরণের খবর শোনার পর লিভারপুল ছেড়ে দেশে চলে যান লুইস দিয়াজ। ইতিবাচক আলোচনার পর আবারও লিভারপুলে ফিরে যান দিয়াজ। ফেরার পর প্রিমিয়ার লিগে যোগ করা সময়ে গোল করে লুটন টাউনের বিপক্ষে লিভারপুলকে একটি পয়েন্ট এনে দেন দিয়াজ।

ওই গোলের পর নিজের জার্সি উঁচিয়ে টি শার্টে লেখা ‘বাবাকে মুক্তি দাও’ লেখা স্লোগান দেখিয়েছিলেন দিয়াজ। বাবার মুক্তির খবর শুনেই আজ ইউরোপা লিগে তুলুজের বিপক্ষে ম্যাচটি খেলতে নেমেছেন দিয়াজ।

Also Read: লড়াইয়ের মন্ত্র জপে ‘কঠিন পরীক্ষা’ দিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন জামাল ভূঁইয়ারা