Thank you for trying Sticky AMP!!

ঢাকায় এসেছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনিও

রোনালদিনিও এখন ঢাকায়

কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার রোনালদিনিও ঢাকায় আসবেন, এটা আগেই জানা গিয়েছিল। অবশেষে কলকাতা থে‌কে আজ বেলা ৩টা ৪৫ মি‌নি‌টে ঢাকায় এসে পৌঁছান ২০০২ সা‌লে ব্রা‌জি‌লের হ‌য়ে বিশ্বকাপ জেতা এই ফুটবলার। কলকাতার ইভেন্ট উদ্যোক্তা শতদ্রু দ‌ত্তের স‌ঙ্গে বাংলা‌দে‌শি ইভেন্ট ম্যানেজ‌মেন্ট প্রতিষ্ঠান ক্রিয়েশন ওয়ার্ল্ড অ্যান্ড অফ ট্র্যাকের যৌথ উদ্যোগেই ব্রা‌জি‌লিয়ান তারকা এখন ঢাকায়।

ক‌য়েক ঘণ্টা ঢাকায় থাক‌বেন বার্সেলোনা-পিএসজি ও এসি মিলানের হয়ে একসময় ইউরোপ মাতানো এই ফুটবলার। হো‌টেল ‌র‍্যাডিসনে তাঁর অবস্থান। কিছুক্ষণ বিশ্রাম শে‌ষে সন্ধ্যা সা‌ড়ে ছয়টার দি‌কে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার স‌ঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে রোনালদিনিও গেছেন গণভবনে।

Also Read: রোনালদিনহো 'সৃষ্টিকর্তার স্পর্শধন্য, মেসির চেয়ে ভালো'

সেখান থে‌কে ফি‌রে তিনি র‍্যাডিসন হো‌টে‌লেই ‘ম্যাজিকাল নাইট উইথ ফুটবল লি‌জেন্ড রোনাল‌দি‌নিও’ না‌মের এক‌টি অনুষ্ঠা‌নে অংশ নে‌বেন। অনুষ্ঠান শে‌ষে আজ রাতেই ঢাকা ছেড়ে যাবেন রোনালদিনিও।  

এদিকে রোনাল‌দি‌নিওর স‌ঙ্গে সাক্ষাৎ কর‌তে র‍্যাডিসন হো‌টে‌লে গেছেন বাংলা‌দেশ জাতীয় ফুটবল দ‌লের অধিনায়ক জামাল ভূঁইয়া। নারী ফুটবল দ‌লের অধিনায়ক সা‌বিনা খাতুন ও বাফু‌ফে সভাপ‌তি কাজী সালাউদ্দিনেরও রোনালদিনিওর সঙ্গে সাক্ষাৎ করার কথা র‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন আ‌য়োজকেরা।

সাবেক বার্সেলোনা তারকা রোনালদিনিও

গত জুলাইয়ে কলকাতার ইভেন্ট উদ্যোক্তা শতদ্রু দ‌ত্তের উদ্যোগে ও নিজের আগ্রহে ঢাকায় এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। সেই সফ‌রে প্রধানমন্ত্রীর স‌ঙ্গে মা‌র্তিনে‌জের সাক্ষাৎ হয়, তি‌নি ইনস্টাগ্রা‌মে বাংলা‌দেশ সফর নি‌য়ে পোস্টও দেন, কিন্তু দে‌শের ফুটবল–সং‌শ্লিষ্ট কারও স‌ঙ্গেই তাঁর সাক্ষাৎ হয়‌নি।

Also Read: রোনালদিনহো এখনো...

এবার রোনালদিনিওর সফরেও ভক্ত-সমর্থকেরা তাঁর সঙ্গে দেখা করার কোনো সুযোগ পাচ্ছেন না। অনেকটা নীরবেই ঢাকায় সময় কাটিয়ে যাবেন ব্রাজিলের ইতিহাসে অন্যতম সেরা এই ফুটবলার।