Thank you for trying Sticky AMP!!

পিএসজির অনুশীলনে লিওনেল মেসি

অনুশীলনে সতীর্থের সঙ্গে মেসির ঝগড়া

মাঠে পিএসজির অবস্থা এমনিতেই ভালো যাচ্ছে না। চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হার এবং লিগ ‘আ’তে সাম্প্রতিক সময়ে একাধিক ম্যাচে হোঁচট খেয়ে রীতিমতো কোণঠাসা তারা। এর মধ্যে বড় খবর হচ্ছে, অনুশীলনে সতীর্থের সঙ্গে ঝগড়া হয়েছে মেসির। পিএসজির অনুশীলনে এই ঝগড়ার খবর দিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ।

আগামীকাল রাতে লি ‘আ’র ম্যাচে মার্শেইয়ের মুখোমুখি হবে পিএসজি। ‘ফ্রেঞ্চ ক্লাসিকো’ তকমার এ ম্যাচ পিএসজির জন্য বেশ গুরুত্বপূর্ণ। চোটে পড়ায় এই অনুশীলনে নেইমারের না থাকাটা অনুমেয় ছিল। নেইমার না থাকলেও ক্রিস্তফ গালতিয়েরের অধীন এই অনুশীলনে ছিলেন মেসি-এমবাপ্পে। কিন্তু পিএসজির বিপদ বেড়েছে অনুশীলনে এক সতীর্থের সঙ্গে মেসি ঝগড়ায় জড়ানোয়।

Also Read: মেসির সামনে ৮০০ গোল ছাড়াও আরও যেসব মাইলফলক

পিএসজি মিডফিল্ডার ভিতিনহা

লেকিপ জানিয়েছে, বৃহস্পতিবার অনুশীলনের বল নিতে গিয়ে মেসিকে বাজেভাবে লাথি মেরে বসেন পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনহা। এমন ট্যাকেল মেসির একেবারেই পছন্দ হয়নি। এ সময় মেসির সঙ্গে ভিতিনহার বেশ বাক্য বিনিময়ও হয়। মেসি নাকি এর আগে একবার ভিতিনহাকে সতর্কও করে দিয়েছিলেন। কিন্তু মেসির কথায় পাত্তা না দিয়ে আবারও একই কাণ্ড করে বসেন ভিতিনহা। আর তখনই নিজের মেজাজ দেখান মেসি।

এর আগে নেইমারের সঙ্গেও ভিতিনহার বিরোধের খবর সামনে এসেছিল। মোনাকোর বিপক্ষে ফাইনাল থার্ডে সুবিধাজনক জায়গায় থেকেও ভিতিনহার কাছ থেকে বল না পাওয়ার অভিযোগ করেছিলেন নেইমার। এ ঘটনায় নাকি পিএসজির ড্রেসিংরুমও বেশ উত্তপ্ত হয়েছিল। সব মিলিয়ে নানা বিরোধের মাঝে মেসি-নেইমারের সঙ্গে ভিতিনহার এই বিরোধের খবর পিএসজি–ভক্তদের অস্বস্তি আরও বাড়াবে।

Also Read: প্রেমে মজেছেন নেইমারের বাবা, প্রেমিকা নেইমারেরই বন্ধুর মা

বর্তমানে ২৪ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে লিগ ‘আ’তে পিএসজি পয়েন্ট তালিকার শীর্ষে থাকলেও তাদের ঘাড়েই নিশ্বাস ফেলছে মার্শেই। ২৪ ম্যাচে মার্শেইয়ের পয়েন্ট ৫২। এর আগে ফ্রেঞ্চ কাপে এই মার্শেইয়ের কাছে হেরেই বিদায় নিয়েছিল পিএসজি। এই ম্যাচ তাই তাদের জন্য প্রতিশোধেরও। আর এই ম্যাচে পিএসজি যদি পয়েন্ট হারায়, তবে দলটির বিপদ আরও বাড়বে।

Also Read: গোলরক্ষকেরা সময় নষ্টের রাজা, আর মার্তিনেজ সেই গোলরক্ষকদের রাজা