Thank you for trying Sticky AMP!!

আল হিলালের কোচ হতে পারেন লুইস এনরিকে

সৌদি আরবের পথে মেসিদের সাবেক কোচ এনরিকেও

লিওনেল মেসি কি সৌদি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তি চূড়ান্ত করে ফেলেছেন? গতকাল বার্তা সংস্থা এএফপি কোনো ক্লাবের নাম উল্লেখ না করে জানিয়েছে, আগামী মৌসুমে সৌদি আরবে খেলার জন্য মেসি চুক্তি করেই ফেলেছেন

যদিও এ সংবাদ অস্বীকার করা হয়েছে মেসির ঘনিষ্ঠজনদের পক্ষ থেকে। বলা হয়েছে, মেসি যেখানেই যান, সে ব্যাপারে সিদ্ধান্ত নেবেন মৌসুমের শেষে। আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে মেসির দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে।

এদিকে সৌদি আরবের পত্রিকা সৌদি গেজেট জানিয়েছে, আগামী মৌসুমে আল হিলাল বার্সেলোনা ও স্পেনের সাবেক কোচ লুইস এনরিকেকে কোচ হিসেবে নিয়োগ দিতে যাচ্ছে। মেসির সাবেক এই কোচের সঙ্গে চুক্তির ব্যাপারে কথাবার্তা প্রায় চূড়ান্ত পর্যায়ে।

একই সঙ্গে পত্রিকাটি জানিয়েছে, বার্সেলোনার দুই তারকা সের্হিও বুসকেটস আর জর্দি আলবাও নাকি সৌদি আরবে খেলতে যাচ্ছেন। বুসকেটস গতকালই জানিয়ে দিয়েছেন, এ মৌসুমে বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষে সেটি বাড়ানোর কোনো পরিকল্পনা নেই।

Also Read: কোচ হতে চেলসিকে যে তিন শর্ত দিয়েছেন এনরিকে

এএফপির সংবাদ মেসির সঙ্গে সেই চুক্তির বিস্তারিত কিছু জানায়নি। তবে এপ্রিলেই খবর বেরিয়েছিল, মেসি যদি আল হিলালে যোগ দেন, সেটি হবে বার্ষিক ৪০ কোটি ইউরো অর্থে। সৌদি গেজেটে প্রতিবেদনে বলা হয়েছে, মেসির এ চুক্তি মানা নিয়ে কোনো তাড়াহুড়া নেই। তিনি ধীরেসুস্থে মৌসুম শেষেই এ নিয়ে সিদ্ধান্ত নেবেন।

এনরিকে–মেসি যখন বার্সায় ছিলেন

সৌদি আরবের কোনো ক্লাবের সঙ্গে চুক্তি নিয়ে চূড়ান্ত কিছু না হলেও গত বছরই দেশ হিসেবে সৌদি আরবের সঙ্গে মেসির সম্পর্কটা শুরু হয়ে গেছে পর্যটন দূত হিসেবে। এ ভূমিকাতেই পিএসজি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া সৌদি আরবে গিয়ে নিষেধাজ্ঞার কবলে পড়েছেন মেসি।

Also Read: নাক ভাঙার সেই স্মৃতি মনে পড়ছে এনরিকের

এদিকে পিএসজির চেয়ারম্যান নাসের আল-খেলাইফি ও সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সউদ–ঘনিষ্ঠ ফিফা এজেন্ট মার্কো কির্দেমিরের দাবি, মেসি আসলে সপরিবার সৌদি আরবে গিয়েছিলেন তাঁর থাকার জায়গা দেখতে।