Thank you for trying Sticky AMP!!

পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার

ম্যানচেস্টার সিটিতে নেইমার? চান না গার্দিওলা

খবরটা বেশ চমক জাগানিয়া।

নেইমারকে পিএসজি দলে রাখতে চায় না, এমন গুঞ্জন বেশ কয়েক মাস ধরেই শোনা যাচ্ছে। বিশেষ করে কিলিয়ান এমবাপ্পের চুক্তি নবায়নের পর নেইমার আদৌ পিএসজিতে থাকতে পারেন কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এমবাপ্পে নিজেই নাকি চাইছেন না, মেসির পাশাপাশি নেইমারও পিএসজিতে থাকুন।

Also Read: চেয়ারম্যানের কথায় অসন্তুষ্ট নেইমার নিজেই পিএসজি ছাড়তে চান

Also Read: নেইমার–পচেত্তিনোসহ ১৪জনকে পিএসজি থেকে বের করতে চান এমবাপ্পে—খবরটি ‘ভুয়া’

ফরাসি গণমাধ্যম লা পারিসিয়েনের দেওয়া তথ্য অনুযায়ী, পিএসজি ম্যানচেস্টার সিটিকে অনুরোধ করেছে, নেইমারকে যেন তারা দলে নেয়! তবে এ গুঞ্জন ডালাপালা মেলার আগেই থামিয়ে দিতে এগিয়ে এসেছেন খোদ ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। জানিয়ে দিয়েছেন, নেইমারকে দলে টানার কোনো ইচ্ছেই নেই তাঁর।

ডর্টমুন্ড ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন হলান্ড

এবার মাঠের দুপাশের জায়গাগুলোতে খেলতে পারেন, এমন খেলোয়াড়দের বিক্রি করার দিকেই যেন মনোযোগ দিয়েছেন পেপ গার্দিওলা। যে কারণে সিটি ছেড়ে চেলসিতে নাম লিখিয়েছেন ইংলিশ উইঙ্গার রহিম স্টার্লিং। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসও ক্লাব ছেড়েছেন আর্সেনালের উদ্দেশ্যে— যিনি স্ট্রাইকার ছাড়াও দুই উইংয়ের জায়গাগুলোতে খেলতে স্বচ্ছন্দ। বিভিন্ন নির্ভরযোগ্য সূত্রের খবর অনুযায়ী সিটির আরেক তারকা, লেফটব্যাক আলেকসান্দর জিনচেঙ্কোও জেসুসের দেখাদেখি পাড়ি জমাচ্ছেন আর্সেনালে।

পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার

উইঙ্গার/উইংব্যাক বিক্রি করে নিখাদ স্ট্রাইকার কিনছে সিটি, দলে একই সঙ্গে নরওয়েজিয়ান স্ট্রাইকার আর্লিং হরলান্ড ও আর্জেন্টাইন স্ট্রাইকার হুলিয়ান আলভারেজের আগমন সেদিকেই ইঙ্গিত করে। ফলে উইংয়ে খেলানোর মতো নিখাদ উইঙ্গার এক রিয়াদ মাহরেজ ছাড়া কেউই নেই। ফিল ফোডেন ও জ্যাক গ্রিলিশের মতো খেলোয়াড়েরা উইঙ্গার হিসেবে খেলতে পারলেও, কেউই নিখাদ উইঙ্গার নন।

লা পারিসিয়েনের মতে, সে অভাবটাই পূরণ করতে নেইমারের দিকে হাত বাড়াতে পারে সিটি। এমনিতেই পিএসজিতে নেইমারের অবস্থা নড়বড়ে, সঙ্গে উইং পজিশনে সিটির খেলোয়াড় ঘাটতির ব্যাপারটা মিলিয়ে তারা জানিয়েছে, নেইমারের প্রতি সিটি আগ্রহী হয়ে উঠেছে।

লিগ শিরোপা হাতে গার্দিওলা

কিন্তু গার্দিওলা নিজেই জানিয়ে দিয়েছেন, এসব মিথ্যা খবর, 'লা পারিসিয়েনের প্রতি দুঃখ প্রকাশ করে জানাচ্ছি, এই খবর সত্যি নয়। তাদের দেওয়া তথ্য সঠিক নয়। নেইমার একজন অসাধারণ খেলোয়াড়, আর আমার জানা মতে সে অসাধারণ একজন ছেলেও বটে। কিন্তু এই খবরটা সত্যি নয়। গণমাধ্যমগুলোর খবর শুনে মনে হয় ম্যানচেস্টার সিটি প্রতি গ্রীষ্মে ১৫০ জন করে খেলোয়াড় কিনবে।'