Thank you for trying Sticky AMP!!

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি

কোপা আমেরিকার ড্রতে যাবেন না স্কালোনি, তাহলে কি সত্যিই...

আর্জেন্টিনাকে তাদের ইতিহাসে তৃতীয় বিশ্বকাপ জিতিয়েছেন গত বছরের ডিসেম্বরে। কাতার বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার সেই কোচ লিওনেল স্কালোনি জাতীয় দলকে বিদায় জানানোর ইঙ্গিত দিয়েছেন। এরপর তাঁর সবকিছু নিয়েই ফুটবলপ্রেমীদের অপার আগ্রহ।

মারাকানায় ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ শেষে শূন্য গ্যালারির সামনে কোচিং স্টাফদের নিয়ে একটি গ্রুপ ছবি তুলেছিলেন লিওনেল স্কালোনি। অনেকের কৌতূহল, ‘বিদায়’ বোঝাতে ছবিটি ব্যবহার করেছেন কি না আর্জেন্টিনার কোচ।

Also Read: ব্রাজিলের সমর্থকদের দিকে থুতু মেরেছিলেন দি মারিয়া

আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান ক্লদিও তাপিয়া

মারাকানায় ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ১-০ গোলে জয়ের পর শোনা গিয়েছিল, স্কালোনির সঙ্গে কথা বলবেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান ক্লদিও তাপিয়া। কিন্তু এখন জানা গেল ব্রাজিল ম্যাচের সংবাদ সম্মেলনের পর এ দুজনের দেখা বা কথা কোনোটিই হয়নি।

এর মধ্যেই আরেকটি খবরে স্কালোনির আর্জেন্টিনার কোচের পদ থেকে সরে দাঁড়ানোর গুঞ্জন আরও ডালপালা মেলেছে। আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি খবর দিয়েছে, আগামী বছরের কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানে যাবেন না স্কালোনি। তাঁর কোচিং স্টাফের অপর দুই সদস্য পাবলো আইমার ও ওয়াল্টার স্যামুয়েলও নাকি সেই অনুষ্ঠানে যাবেন না।

Also Read: মারাকানার মারামারি শেষে দুই পৃথিবীর দুই প্রান্তে দাঁড়িয়ে স্কালোনি-দিনিজ

৭ ডিসেম্বর কোপা আমেরিকা ২০২৪-এর ড্র অনুষ্ঠিত হওয়ার কথা মায়ামিতে। কনমেবল সাধারণত এই অনুষ্ঠানের জন্য অংশগ্রহণকারী দলগুলোর কোচ আর দেশগুলোর নেতাদের নিমন্ত্রণ করে থাকে।

এমন একটি অনুষ্ঠানের দুই সপ্তাহ আগে স্কালোনির না যাওয়ার খবরে প্রশ্ন উঠেছে, তাহলে কোপা আমেরিকার ড্রয়ে আর্জেন্টিনা দলের কোচিং স্টাফের কে প্রতিনিধিত্ব করবেন। সে ক্ষেত্রে ফিটনেস কোচ লুইস মার্টিনের যাওয়ার সম্ভাবনাই বেশি।