Thank you for trying Sticky AMP!!

রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের গোলের উচ্ছ্বাস

তিনটি গোল বাতিলের পরও ৩–০ ব্যবধানে জয় রিয়ালের

এলচের বিপক্ষে রিয়াল মাদ্রিদ জিতবে, এটাই স্বাভাবিক। ফেদেরিকো ভালভের্দে, করিম বেনজেমা ও মার্কো আসেনসিওর গোলে ৩–০ ব্যবধানের বড় জয়ই পেয়েছে রিয়াল। তবে এর আগে কিছুটা নাটকও হয়েছে। সেই নাটক না হলে রিয়ালের জয়ের ব্যবধানটা হতে পারত আরও বড়। দুটি গোল ভিএআরে অন্য একটি অফসাইডে বাতিল না হলে রিয়াল জিততে পারত ৬–০ ব্যবধানে!

ম্যাচের শুরু থেকেই এলচের রক্ষণে আক্রমণের পসরা সাজিয়ে বসে রিয়াল। গোলও খুব দ্রুতই পেয়ে যায় তারা। ১১ মিনিটে রিয়ালকে এগিয়ে দেওয়া গোলটি করেন ভালভের্দে। চলতি মৌসুমে রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে খেলা ১৫ ম্যাচে এটি তাঁর ষষ্ঠ গোল।   এর আগে রিয়ালের হয়ে ১৪৮ ম্যাচে তাঁর গোল ছিল ৬টি।

এর আগে ৬ মিনিটে বেনজেমার গোল অফসাইডে বাতিল হয়ে যায়।

এক ফ্রেমে বেনজেমা ও আসেনসিও। গোল পেয়েছেন দুজনই

এরপর অবশ্য গোলের জন্য লম্বা সময় অপেক্ষা করতে হয়েছে রিয়ালকে। কার্লো আনচেলত্তির দলের দ্বিতীয় গোলটি এসেছে ৭৫ মিনিটে। এবার রদ্রিগোর অসাধারণ এক পাস থেকে গোলটি করেছেন দুদিন আগে ব্যালন ডি'অর জেতা করিম বেনজেমা।

এর আগেই অবশ্য গোল পেয়ে যেতে পারত রিয়াল। ডেভিড আলাবা ২৬ মিনিটে এলচের জালে বল পাঠিয়েছিলেন। কিন্তু ভিএআর গোলটি বাতিল করে দেয়। ৬১ মিনিটেই একই ভাগ্য মেনে নিতে হয় রিয়ালকে। এবার এলচের জালে বল পাঠিয়েছিলেন বেনেজেমা। কিন্তু ভিএআর সেটিকে অফসাইড বলে গোল বাতিল করে দেয়।

এর ১৪ মিনিট পর অবশ্য ভিএআরের দরকার হয়নি। বক্সের মাঝ থেকে বেনজেমার ডান পায়ের শটটি নিখুঁতভাবেই লক্ষ্য ভেদ করে। এরপর ৮৯ মিনিটে ব্যবধান ৩–০ করেন আসেনসিও। বেনজেমার মতো তিনিও রদ্রিগোর পাসে বক্সের মাঝ থেকে ডান পায়ের তীব্র শটে গোলটি করেছেন।

এই জয়ে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট এখন ১০ ম্যাচে ২৮। এক ম্যাচ কম খেলে  ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। তৃতীয় স্থানে থাকা রিয়াল সোসিয়েদাদের পয়েন্ট ১০ ম্যাচে ২২। ২০ পয়েন্ট নিয়ে আতলেতিকো মাদ্রিদ আছে চতুর্থ স্থানে।