Thank you for trying Sticky AMP!!

অ্যাপে খাবারের ফরমাশ নেবে ফুডপিওন

ফুডপিওন অ্যাপ

সম্প্রতি অনলাইনে খাবার ফরমাশ দেওয়ার একটি অ্যাপ চালু করেছেন দেশের কয়েকজন তরুণ উদ্যোক্তা। ফুডপিওন নামের ওই অ্যাপ ব্যবহার করে বাড়িতে তৈরি নানা রকম খাবারের ফরমাশ দেওয়া যায়। এর উদ্যোক্তারা জানান, ফুডপিওন মূলত খাবারের একটি মার্কেটপ্লেস বা অনলাইন বাজার।

ফুডপিওনের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহদী হাসান জানান, গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে ফুডপিওনের অ্যান্ড্রয়েড অ্যাপ চালু করা হয়েছে। গত বছর থেকে অনলাইনে খাবার সরবরাহে কাজ করছিল ফুডপিওন। এখন অ্যাপের মাধ্যমেও এ সুবিধা যুক্ত হচ্ছে। ফুডপিওনের স্লোগান হচ্ছে ‘প্রতিবেশী কিচেন থেকে হোমমেড খাবার অর্ডার করুন’।

ফুডপিওন মূলত রাজধানীর বিভিন্ন নারী উদ্যোক্তার তৈরি করা ‘হোমমেড’ খাবার গ্রাহকের কাছে সরবরাহ করে। বর্তমানে ফুডপিওনের সঙ্গে যুক্ত আছেন শতাধিক নারী উদ্যোক্তা, যাঁরা বাড়িতে রান্নাঘরে তৈরি খাবার সরবরাহ করেন। অনলাইনে ১ হাজার ৫০০ রকমের খাবার পাওয়া যায়। অ্যাপ বা ওয়েবসাইটে ঢুকে মেনু থেকে ছবি, মূল্য, ন্যূনতম অর্ডার নম্বর, রান্নার সময় দেখে খাবার ফরমাশ করলে তা ঘরে বসেই পাবেন। খাবার অনুযায়ী দুই থেকে ছয় ঘণ্টার মধ্যে তা পাওয়া যাবে। রাজধানীর বেশির ভাগ এলাকায় এ সেবা দিচ্ছে ফুডপিওন।

ফুডপিয়নের অ্যাপ নামানোর ঠিকানা: https://play.google.com/store/apps/details?id=com.dcastalia.foodpeon