Thank you for trying Sticky AMP!!

আইফোন ১১ বিক্রি শুরু করেছে গ্রামীণফোন

আইফোন ১১ আগাম ফরমাশ দেওয়া গ্রাহকদের হাতে তুলে দেন গ্রামীণফোনের কর্মকর্তারা। ছবি: গ্রামীণফোনের সৌজন্যে

দেশের বাজারে অ্যাপলের নতুন আইফোন বিক্রি শুরু করেছে মোবাইল অপারেটর গ্রামীণফোন। এর আগে ২৫ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত আইফোনের জন্য আগাম ফরমাশ নিয়েছিল প্রতিষ্ঠানটি। ২৯ ডিসেম্বর পর্যন্ত গ্রামীণফোন থেকে আইফোন ১১ সিরিজের স্মার্টফোন কিনলে বান্ডেল অফার দেবে প্রতিষ্ঠানটি।

আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্সে ব্যবহার করা হয়েছে এ১৩ বায়োনিক চিপ এবং ৪ জিবি র‍্যাম। উল্লেখ্য, ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি রমে আইফোন ১১; ৬৪ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি রমে আইফোন ১১ প্রো এবং আইফোন ১১ প্রো ম্যাক্স বিক্রি করছে গ্রামীণফোন। ৮৭ হাজার ৯৯৯ টাকা থেকে ১ লাখ ৬৯ হাজার ৯৯৯ টাকার মধ্যে কেনা যাবে অ্যাপলের নতুন স্মার্টফোনগুলো।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন, ‘উদ্ভাবনী ফিচারের জন্যই মূলত আইফোন বিশ্বজুড়ে সমাদৃত। নতুন যুগের স্মার্টফোনের সব বৈশিষ্ট্যই রয়েছে নতুন আইফোন ১১ সিরিজে। গ্রামীণফোন ফোরজির অভিজ্ঞতা আইফোনের উদ্ভাবনী ফিচারগুলোর মাধ্যমে উপযুক্তভাবে নিতে পারবেন। ফোর-জি নিয়ে আমাদের লক্ষ্যের সঙ্গেও সামঞ্জস্যপূর্ণ।’

গ্রামীণফোনের বান্ডেল অফারের মধ্যে রয়েছে ফ্রি ২২ জিবি ডেটা (১১ জিবি ফোরজি+ ১১ জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) এবং ১৫০ টাকায় ১১ জিবি (২ জিবি ওপেন+ ৯ জিবি ফোর-জি) কেনার সুযোগ, যা ৩ মাসে মোট ৬ বার উপভোগ করা যাবে। গ্রামীণফোন সেলস চ্যানেল থেকে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক (অ্যামেক্স), ইস্টার্ণ ব্যাংক, ডিবিবিএল, ব্র্যাক ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই বা কিস্তিতে আইফোন ১১ সিরিজের স্মার্টফোনগুলো কিনতে পারবেন। বিজ্ঞপ্তি।