Thank you for trying Sticky AMP!!

বিক্রিতে এগিয়ে সিম্ফনির 'ভি৭৫'

সাড়ে আট লাখতম ক্রেতার কাছে শুভেচ্ছা স্মারক তুলে দেন সিম্ফনির বিক্রয় প্রধান এম এ হানিফসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। ছবি: সংগৃহীত।

দেশের বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়ার হ্যান্ডসেটগুলোর মধ্যে অন্যতম মডেল হচ্ছে সিম্ফনি ভি৭৫। এখন পর্যন্ত সিম্ফনি ভি৭৫ মডেলের হ্যান্ডসেটটি সাড়ে আট লাখ ইউনিট বিক্রি হয়েছে বলে দাবি করেছে সিম্ফনি কর্তৃপক্ষ। চলতি বছর থেকে এ হ্যান্ডসেট দেশেই সংযোজন করা হচ্ছে।

সিম্ফনি কর্তৃপক্ষ জানিয়েছে, সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার সিম্ফনির একটি দোকান থেকে তাছলিমা আক্তার নামের এক নারী সিম্ফনির ভি৭৫ মডেলের সাড়ে আট লাখতম হ্যান্ডসেটটি কিনেছেন। সিম্ফনির পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়েছে।

২০১৬ সালে ভি৭৫ মডেলের হ্যান্ডসেটটি বাজারে আমদানি করে সিম্ফনি। এরপর চাহিদা বাড়তে থাকায় চলতি বছর থেকে এটি দেশে উৎপাদন শুরু হয়। আমদানি ও উৎপাদন মিলে সাড়ে আট লাখ ইউনিটের মাইলফলক ছুঁয়েছে ফোনটি।

৪ হাজার ৭৯০ টাকা দামের এই স্মার্টফোনে রয়েছে ১ দশমিক ৩ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, ৫ + ২ মেগাপিক্সেল ক্যামেরা, পাঁচ ইঞ্চি এফডব্লিউভিজিএ টিএন ডিসপ্লে। এ ছাড়া এই স্মার্টফোনে রয়েছে ১ জিবি র‍্যাম ও ৮ জিবি স্টোরেজ।