Thank you for trying Sticky AMP!!

ব্র্যান্ডদের অনুষ্ঠিত হলো ডিজিটাল সম্মেলন

ডিজিটাল সামিটে বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিরা আলোচনায় অংশ নেন। ছবি: বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের সৌজন্যে

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে ও মেঘনা গ্রুপের পরিবেশনায় আয়োজিত হলো ষষ্ঠ ডিজিটাল সম্মেলন। দেশে বিভিন্ন ব্র্যান্ডের ডিজিটাল পেশাদার কর্মকর্তাদের নিয়ে আয়োজিত সম্মেলনের প্রতিপাদ্য ছিল ‘ডিজিটাল ট্রান্সফরমেশন ফর পিপল’। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত সম্মেলন শেষে অনুষ্ঠিত হয় ডিজিটাল মার্কেটিং পুরস্কারের তৃতীয় আসর। চলতি বছরের সেরা ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে ১৬টি বিভাগে পুরস্কৃত করা হয়।

ডিজিটাল সম্মেলনে ডিজিটাল মার্কেটিং ক্ষেত্রের গুরুত্বপূর্ণ বিষয়গুলো উপস্থাপন করেন দেশি ও আন্তর্জাতিক পর্যায়ের অনেক বিশেষজ্ঞা। একাধিক প্যানেল আলোচনা, ব্রেকআউট সেশন, ইনসাইট সেশন এবং কেইস স্টাডি সম্মেলনে তুলে ধরা হয়।

সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এডিকের বৈশ্বিক পরামর্শক রব শেরলক; এডিএ (আনালিটিক্স-ডেটা-অ্যাডভারটাইজিং) মালয়েশিয়ার বিজনেস ইনসাইট প্রধান ভিত্তরিও ফুরলান এবং উইঅ্যাডডুর ব্যবস্থাপনা সহযোগী প্রতীক বসু।

এ বছরের ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের জন্য সর্বমোট ৫০০ টিরও বেশি মনোনয়নপত্র জমা পড়ে।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা শরিফুল ইসলাম বলেন, ‘ডিজিটাল যুগে বসবাসকারীদের জন্য ডিজিটাল ধারণাই এখন মূল ভূমিকা পালন করছে। আধুনিক বিপণনকারীরা তাদের ব্র্যান্ড তৈরির প্রতিটি কার্যকলাপের সঙ্গে ডিজিটালের সমন্বয় ঘটানোর প্রচেষ্টা চালাচ্ছেন।’