Thank you for trying Sticky AMP!!

যুদ্ধের দারুণ এক খেলা

ব্রাউল স্টার দলভিত্তিক টপ ডাউন শ্যুটার গেম। যেখানে বাক্স লুট করার জন্য কোনো সময় বেঁধে দেওয়া থাকে না । মেকানিকস তৈরির জন্যও কোনো সময় বেঁধে দেওয়া হয় না। শুধু মানচিত্র পরিবর্তন হওয়ার আগেই আপনাকে সেই ম্যাচ থেকে জমাতে হবে কয়েন আর রত্ন ।

বিশ্বজুড়ে ছড়িয়ে–ছিটিয়ে থাকা খেলোয়াড়দের বিরুদ্ধে সরাসরি ৩ভি৩ যুদ্ধের জন্য দল সাজাতে হবে। মোবাইলের জন্য তৈরি এই গেমটি দ্রুতগামী মাল্টিপ্লেয়ার রয়্যাল মোডে যুদ্ধ করার অন্যতম সেরা এক গেম। প্রত্যেকবার সিগনেচার অ্যাটাক এবং সর্বোচ্চ ক্ষমতা দিয়ে গেমে আপনাকে নতুন নতুন শক্তিশালী ব্রাউল খুঁজে নিয়ে সংগ্রহ করতে হবে।

প্রতিদিন নতুন নতুন ঘটনা এবং খেলার মোড পাওয়া যাবে গেমে। খেলতে পারবেন একা কিংবা দলবদ্ধ। আছে গ্লোবাল বা স্থানীয় শীর্ষ তালিকায় যাওয়ার সুযোগ। চাইলে নিজের ক্লাব খুলতে পারবেন পছন্দমতো খেলোয়াড়দের নিয়ে। আর খেলার নানান তথ্য শেয়ার থেকে শুরু করে একসঙ্গে দলবদ্ধভাবে খেলতেও পারবেন।

গেমের সবচেয়ে আকর্ষণীয় দিক এর গ্রাফিকস ও শব্দ। ইতিহাস তৈরি করা গেম ক্লাস অব ক্লান্স বা ক্লাস রয়্যালের নির্মাতা সুপারকলের একটি বৈশিষ্ট্য হচ্ছে, তারা যখনই নতুন কোনো গেম ছাড়ে, সেটা বাজারে আসার কয়েক মাস পরেই সুপারডুপার হিট হয়ে যায়। সুপারকলের সুপার হিটের ব্রাউল স্টার যদি খেলে না থাকেন এখন খেলতে বসুন। কারণ দিনশেষে ব্রাউল স্টার শক্তপোক্ত হিট করার জন্য জম্পেশ একটা গেম।

নামানোর ঠিকানা

অ্যান্ড্রয়েড: http://bit.ly/M21BrawlStarsAndroid

আই-ওএস: http://bit.ly/M21BrawlStarsIOS