Thank you for trying Sticky AMP!!

সিলেটে উবার রেন্টালস চালু

সিলেটে উবার রেন্টালস চালুর পর উবারের কর্মী ও চালকেরা

সিলেটে ভাড়ায় গাড়ি দেবে অ্যাপভিত্তিক পরিবহন সেবা (রাইড শেয়ারিং) উবার। আজ থেকে সিলেটে ‘উবার রেন্টালস’ চালু করার ঘোষণা দিয়েছে উবার। এখন থেকে সিলেটের যাত্রীরা একটি গাড়ি কয়েক ঘণ্টার জন্য ভাড়া করতে পারবেন এবং সিলেট জেলার মধ্যে একাধিক জায়গায় যাওয়ার জন্য ব্যবহার করতে পারবেন। উবার বাংলাদেশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এসব তথ্য জানানো হয়।

উবারের এই রেন্টালস সার্ভিসে সেডান ও বড় গাড়ি পাওয়া যাবে। যাত্রীরা ৬০০ টাকায় ২ ঘণ্টায় সর্বোচ্চ ২০ কিলোমিটার প্যাকেজ থেকে শুরু করে ১২ ঘণ্টায় সর্বোচ্চ ১৬০ কিলোমিটার প্যাকেজের জন্য গাড়ি ভাড়া নিতে পারবেন। প্যাকেজে উল্লেখ করা সময় বা দূরত্বের যেকোনো একটি বেড়ে গেলে তখন মিনিট হিসাবে ভাড়ার পরিমাণ বাড়বে।

সিলেটের এই সেবা সম্পর্কে উবারের বাংলাদেশ ও পূর্ব ভারতের প্রধান আলী আরমানুর রহমান বলেন, ‘উবার রেন্টালস এমন একটি সেবা, যা যাত্রীদের সাশ্রয়ী ভাড়ায় একটি গাড়ি কয়েক ঘণ্টার জন্য ভাড়া করা এবং একাধিক জায়গায় যাওয়ার জন্য সেই গাড়ি ব্যবহারের সুবিধা দেবে।’

উবার রেন্টালসের ব্যবহার যেকোনো উবার ট্রিপ বুকিং করার মতো। ‘উবার রেন্টালস’–এর অপশন দেখা না গেলে, অ্যাপটি হালনাগাদ করতে হবে।