Thank you for trying Sticky AMP!!

রবি নিয়ে এল ই-সিম

‘রবি ৪.৫ জির সঙ্গে স্মার্ট জেনারেশন এখন আগামীর জন্য রেডি’, এই বিশ্বাসে রবি গ্রাহকদের জন্য নিয়ে এল অত্যাধুনিক ই-সিম টেকনোলজি। যেখানে দেশের সেরা ৪.৫ জি ইন্টারনেট এক্সপেরিয়েন্সের পাশাপাশি গ্রাহকেরা রবির প্রিপেইড কিংবা পোস্টপেইড যেকোনো সার্ভিস তাঁদের স্মার্টফোন থেকে খুব সহজেই অ্যাকটিভেট ও ম্যানেজ করতে পারবেন।

ই-সিম সার্ভিসটি অ্যাকটিভেট করতে গ্রাহকদের প্রথমে অনলাইনে বায়োমেট্রিক ভেরিফিকেশন সম্পন্ন করতে হবে। তবে রবি সার্ভিস সেন্টার (সেবাকেন্দ্র)  থেকেও যে কেউ চাইলে সব নিয়ম মেনে ই-সিম অ্যাকটিভেশন–প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

ভার্চ্যুয়াল হওয়ার কারণে ই-সিম মিসপ্লেস বা নষ্ট হওয়া নিয়ে আর কোনো দুশ্চিন্তা নেই। পাশাপাশি আপনার স্মার্টফোনেও খুব সহজেই ই-সিম এখন ইনস্টল করতে পারবেন। শুধু তা–ই নয়, যেকোনো গ্রাহক চাইলে তাঁদের ব্যক্তিগত স্মার্টফোনটিতে ইচ্ছেমতো ই-সিম ইনস্টল করতে পারবেন ও প্রয়োজনমতো বেছে নিতে পারবেন পছন্দের ই-সিম সার্ভিস। কানেকটিভিটির এক নতুন যুগে পদার্পণ করতে চলেছেন রবির প্রতিটি গ্রাহক। যেখানে তাঁরা উপভোগ করতে পারবেন নিরবচ্ছিন্ন ইন্টারনেটের এক নতুন এক্সপেরিয়েন্স।

দেশের প্রতিটি ক্ষেত্রে সার্বক্ষণিক সর্বোত্তম ডিজিটাল কানেকটিভিটি বাস্তবায়নে রবি নিরলস কাজ করে চলেছে। আর তাই রবি বিশ্বাস করে, গ্রাহকদের ব্যক্তিগত জীবনে প্রভাব রাখার বাইরেও রবি ই-সিম আগামীর স্মার্ট বাংলাদেশ তৈরিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।