Thank you for trying Sticky AMP!!

কম্পিউটারেও ব্যবহার করা যাবে স্ন্যাপচ্যাট।

কম্পিউটারেও ব্যবহার করা যাবে স্ন্যাপচ্যাট

স্মার্টফোনের পাশাপাশি কম্পিউটারেও ব্যবহার করা যাবে স্ন্যাপচ্যাট। ফলে কম্পিউটার থেকে স্ন্যাপচ্যাট বন্ধুদের সঙ্গে ভিডিও কল করাসহ বার্তা ও ছবি বিনিময় করা যাবে। প্রাথমিকভাবে শুধু ক্রোম ব্রাউজার কাজে লাগিয়ে সেবাটি ব্যবহারের সুযোগ মিলবে। শিগগিরই অন্যান্য ব্রাউজারেও এ সুবিধা পাওয়া যাবে। প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে বসবাসকারী ‘স্ন্যাপচ্যাট প্লাস’ ব্যবহারকারীরা সেবাটি ব্যবহার করতে পারবেন।

Also Read: স্ন্যাপচ্যাটের স্টোরিজ থেকেও মিলবে অর্থ

কম্পিউটারে ভিডিও কল এবং বার্তা বিনিময়ের জন্য স্ন্যাপচ্যাট অ্যাপ ইনস্টল করতে হবে না। web.snapchat.com ঠিকানায় প্রবেশ করে পাসওয়ার্ড দিয়ে নিজেদের স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে। অ্যাকাউন্টে প্রবেশের পর স্মার্টফোনের মতোই ব্যবহার করা যাবে স্ন্যাপচ্যাটের বিভিন্ন সুবিধা। কম্পিউটারে থাকা ছবি বন্ধুদের পাঠানোর পাশাপাশি ওয়েবক্যামের সাহায্যে ভিডিও কলও করা যাবে।

Also Read: লাইভ লোকেশনের তথ্য জানাবে স্ন্যাপচ্যাট

সম্প্রতি ‘স্ন্যাপচ্যাট প্লাস’ নামের ‘পেইড সাবস্ক্রিপশন’ সেবা চালু করেছে স্ন্যাপচ্যাট। সেবাটি কাজে লাগিয়ে স্ন্যাপচ্যাটে বিভিন্ন সুবিধা উন্মুক্ত হওয়ার আগেই পরখ করার সুযোগ মিলে থাকে। তবে মুফতে নয়, সেবাটি ব্যবহারের জন্য প্রতি মাসে গুনতে হয় ৩.৯৯ ডলার (প্রায় ৩৭৫ টাকা)।

স্ন্যাপচ্যাটে সহজেই নিজেদের পছন্দমতো ছবি এবং ভিডিও পোস্ট করা যায়। এসব ছবি ও ভিডিও ২৪ ঘণ্টার মধ্যে স্বয়ংক্রিয়ভাবে মুছে যাওয়ায় ব্যবহারকারীদের কাছে জনপ্রিয়তা পেয়েছে ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি।

সূত্র: ম্যাশেবল