Thank you for trying Sticky AMP!!

ভুলের জন্য ক্ষমা চাইলেন সুনাক

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাক

চলন্ত গাড়িতে সিটবেল্ট সরানোর জন্য ক্ষমা চেয়েছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাক। খবর পিটিআইয়ের।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের মুখপাত্র বলেন, সুনাক অল্প সময়ের জন্য তাঁর সিটবেল্ট সরিয়েছিলেন। প্রধানমন্ত্রী স্বীকার করেছেন, তিনি ভুল করেছেন।

সুনাক গতকাল বৃহস্পতিবার গাড়িতে উত্তর-পশ্চিম ইংল্যান্ডের একটি গন্তব্যে যান। চলন্ত গাড়িতে তিনি সময় অল্প সময়ের জন্য তাঁর সিটবেল্ট সরিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমের জন্য একটি ভিডিও ধারণে তিনি তাঁর সিটবেল্ট সরিয়ে ছিলেন। এ ক্ষেত্রে বিচার বিবেচনায় ত্রুটি হয়েছে স্বীকার করে তিনি ক্ষমা চান।

যুক্তরাজ্যে যাত্রীরা গাড়িতে থাকাকালে সিটবেল্ট পরতে ব্যর্থ হলে তাঁদের তাৎক্ষণিক ১০০ পাউন্ড জরিমানা হতে পারে। যদি এ-সংক্রান্ত মামলা আদালতে যায়, তাহলে জরিমানা ৫০০ পাউন্ড হতে পারে।

সুনাকের মুখপাত্র বলেন, এটা ছিল বিচার বিবেচনার একটা ছোট ত্রুটি। একটা ছোট ভিডিও ধারণ করার জন্য প্রধানমন্ত্রী তাঁর সিটবেল্ট সরিয়ে ছিলেন। তিনি পুরোপুরি স্বীকার করেন যে এটি একটি ভুল ছিল। এই ভুলের জন্য তিনি ক্ষমাপ্রার্থী।

সুনাকের মুখপাত্র আরও বলেন, প্রধানমন্ত্রী বিশ্বাস করেন, প্রত্যেকেরই সিটবেল্ট পরা উচিত।

বিরোধী লেবার পার্টির পক্ষ থেকে সুনাকের সমালোচনা করা হয়েছে। দলটির মুখপাত্র বলেন, কীভাবে সিটবেল্ট, ডেবিট কার্ড, ট্রেন পরিষেবা ব্যবহার করতে হয়, কীভাবে অর্থনীতি ও দেশ পরিচালনা করতে হয়, তা সুনাক জানেন না। এই তালিকা প্রতিদিনই বাড়ছে।