Thank you for trying Sticky AMP!!

দিল্লির রাস্তায় হাঁটছিল কিশোরী, ২২ বার ছুরিকাঘাত, এগোলেন না কেউ

ওই কিশোরীর শরীরে ছুরিকাঘাতের পর পাথর দিয়ে আঘাত করা হয়

রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল কিশোরী। হঠাৎ সেখানে হাজির হলেন এক তরুণ। হাতে থাকা ছুরি দিয়ে একে একে ২২ বার আঘাত করলেন কিশোরীকে। তারপর চলল পাথরখণ্ড দিয়ে আঘাত। পাশ দিয়ে যাওয়ার সময় এই ঘটনা দেখলেন অনেকেই। তবে এগিয়ে এলেন না কেউ।

ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সন্ধ্যায়, ভারতের দিল্লির রোহিনি এলাকায়। পুরো ঘটনাটি ধরা পড়েছে সেখানে থাকা একটি সিসিটিভি ক্যামেরায়। হামলায় ১৬ বছর বয়সী ওই কিশোরীর মৃত্যু হয়েছে। তার ওপর হামলাকারী তরুণকে উত্তর প্রদেশ থেকে আজ সোমবার গ্রেপ্তার করেছে পুলিশ।

হামলাকারী ওই তরুণের নাম সাহিল। বয়স ২০ বছর। পুলিশ বলছে, ওই কিশোরীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার আগের দিন দুজনের ঝগড়া হয়েছিল। রোববার ওই কিশোরী এক বান্ধবীর ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিল। পথে সাহিল তার ওপর হামলা চালান। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই কিশোরীকে মৃত অবস্থায় পায়।

এদিকে ওই কিশোরীর মা জানিয়েছেন, তাঁরা সাহিলকে চেনেন না। মেয়ের হত্যাকারীর মৃত্যুদণ্ডের দাবি করেছেন তিনি।

এ ঘটনায় নিন্দা জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিয়ালও। এক টুইট বার্তায় তিনি বলেছেন, এটা খুবই দুঃখের এবং দুর্ভাগ্যজনক ঘটনা। অপরাধীরা ভয়হীন হয়ে পড়েছে। তারা পুলিশের ভয় পায় না।

এদিকে এ ঘটনায় পুলিশকে একটি নোটিশ দিয়েছেন দিল্লি সরকারের নারী-সংক্রান্ত প্যানেলের প্রধান স্বাতি মালিওয়াল। তিনি বলেছেন, অপরাধটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। অনেকে ঘটনাটি দেখেছেন। তবে কেউ এগিয়ে আসেননি। নারী ও মেয়েশিশুদের জন্য দিল্লি খুবই অনিরাপদ হয়ে উঠেছে।