Thank you for trying Sticky AMP!!

উত্তরাখন্ডে বিয়ের অতিথিবাহী বাস গিরিখাতে, নিহত ২৫

উত্তরাখন্ডের পাউরি গারওয়াল জেলায় মঙ্গলবার রাতে বাস দুর্ঘটনা ঘটে

ভারতের উত্তরাখন্ড রাজ্যে বিয়ের অনুষ্ঠানের অতিথিবাহী একটি বাস গিরিখাতে পড়ে গেছে। এ ঘটনায় ২৫ জন নিহত হয়েছেন। খবর এনডিটিভির

গতকাল মঙ্গলবার রাতে রাজ্যের পাউরি গারওয়াল জেলায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাতভর উদ্ধার অভিযান চালানো হয়। গিরিখাতে পড়ে যাওয়া বাস থেকে ২১ আরোহীকে উদ্ধার করে রাজ্যের পুলিশ ও দুর্যোগ মোকাবিলা বাহিনী।

Also Read: কানপুরে ট্রাক্টর ট্রলি উল্টে পুকুরে, ২৬ পুণ্যার্থী নিহত

রাজ্য পুলিশের প্রধান অশোক কুমার বলেন, গত রাতের এ বাস দুর্ঘটনায় ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ২১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিদের আশপাশের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাতভর চালানো উদ্ধার অভিযানের কিছু ভিডিও প্রকাশ করেছেন রাজ্য পুলিশপ্রধান। ভিডিওতে দেখা যায়, উদ্ধারকারীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে নিয়ে যাচ্ছেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এ দুর্ঘটনাকে ‘হৃদয়বিদারক’ বলে অভিহিত করেছেন।

মোদিকে উদ্ধৃত করে তাঁর কার্যালয়ের টুইটার পোস্টে বলা হয়, উত্তরাখন্ডের পাউরির বাস দুর্ঘটনাটি হৃদয়বিদারক। এ মর্মান্তিক দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের শোকাহত পরিবারগুলোর প্রতি তিনি সমবেদনা জানাচ্ছেন। আহত ব্যক্তিরা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন বলে তিনি আশা করছেন। উদ্ধার অভিযান চলছে। ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হবে।

উত্তরাখন্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি এ প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, রাজ্য সরকার নিহত ব্যক্তিদের পরিবারের পাশে আছে।

গত শনিবার ভারতের উত্তর প্রদেশের কানপুরে পুণ্যার্থী বহনকারী একটি ট্রাক্টর ট্রলি উল্টে পুকুরে পড়ে গেলে ২৬ জন নিহত হন। গুরুতর আহত হন ২০ জনের বেশি।