Thank you for trying Sticky AMP!!

এক অনুষ্ঠানে ক্ষেপণাস্ত্রের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রেজা আশতিয়ানি। ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, তেহরান

বাইরের দেশ থেকে হামলা হয়নি: ইরানের গণমাধ্যম

ইরানে বাইরের কোনো দেশ থেকে হামলা হয়নি বলে সে দেশের গণমাধ্যমের খবরে দাবি করা হয়েছে। ইরানে বেশ কয়েকটি ড্রোন গুলি করে ভূপাতিত করা এবং ইস্পাহান শহরের কেন্দ্রস্থলে বিস্ফোরণের শব্দ শোনা যাওয়ার পর এমনই খবর দিয়েছে দেশটির গণমাধ্যম।

ইরানের সংবাদ সংস্থা তাসনিম ‘ওয়াকিবহাল সূত্রের’ বরাত দিয়ে জানিয়েছে, ইস্পাহান বা ইরানের অন্য কোনো অংশে বাইরের দেশ থেকে হামলার কোনো খবর জানা যায়নি।

Also Read: ইসরায়েলের রাতভর হামলায় কেমন ক্ষতি, জানালেন ইরানের সেনা কর্মকর্তা

এর আগে ইরানের গণমাধ্যমের খবর বলা হয়েছিল, ইসরায়েল ইরানে হামলা চালিয়েছে। দেশটির নিরাপত্তা বাহিনী কয়েকটি ড্রোন ধ্বংস করেছে। ইসরায়েলে ইরানের হামলার কয়েক দিন পরই পাল্টা হিসেবে এই হামলা হলো।

ইসরায়েলের আজকের হামলায় যুক্তরাষ্ট্র জড়িত নয় বলে একটি সূত্র বার্তা সংস্থা রয়টার্সকে নিশ্চিত করেছে। তবে হামলার আগে বিষয়টি যুক্তরাষ্ট্রকে জানিয়েছিল ইসরায়েল।

Also Read: ক্ষেপণাস্ত্র নয়, ড্রোন হামলা করেছে ইসরায়েল: ইরান

ইরানের বার্তা সংস্থা ফারস বলেছে, মধ্যাঞ্চলের শহর ইস্পাহানের একটি সেনাঘাঁটির কাছাকাছি বিস্ফোরণের শব্দ শোনা গেছে। ইরানের এক কর্মকর্তা বলেছেন, এটা কোনো ক্ষেপণাস্ত্র হামলা নয়। ইরানের প্রতিরক্ষাব্যবস্থা সক্রিয় হওয়ার কারণেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

Also Read: তেহরানের প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু