Thank you for trying Sticky AMP!!

জীবনসঙ্গী আসার মালিকের সঙ্গে তুরস্কের রেস্তোরাঁয় মালালা ইউসুফজাই

‘একান্তে সময়’ কাটাতে তুরস্কে মালালা দম্পতি

গত বছরের নভেম্বরে একেবারে ঘরোয়া আয়োজনে বিয়ে করেন শান্তিতে নোবেলজয়ী ২৪ বছর বয়সী মালালা ইউসুফজাই। যুক্তরাজ্যের বার্মিংহামে তাঁর নিজের বাড়িতে ছোট পরিসরে হয় বিয়ের অনুষ্ঠান। মালালার জীবনসঙ্গী আসার মালিক। বিয়ের চার মাস পর এ দম্পতিকে তুরস্কে ‘একান্তে সময়’ কাটাতে দেখা গেছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও বলছে, মালালা ও আসার মালিক দুজনই ব্যস্ত মানুষ। বিয়ের পর একান্তে সময় কাটানোর ফুরসত মিলছিল না তাঁদের। অবশেষে তাঁরা তুরস্কে ঘুরতে গেছেন। সেখানে একান্তে সময় কাটাতে দেখা গেছে তাঁদের। মালালার সঙ্গে সেসব মুহূর্তের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আসার মালিক।

আসার মালিক ইনস্টাগ্রামে যেসব ছবি পোস্ট করেছেন সেসব ছবিতে তরুণ এ দম্পতিকে তুরস্কের আনাতোলিয়া অঞ্চলের পর্যটনকেন্দ্র কেপিদোসিয়ায় দেখা যায়।

প্রথম ছবিতে দেখা যায় মালালা দম্পতি একটি রেস্তোরাঁর ছাদে বসে আছেন। সেখানে সকালের নাশতা হিসেবে অভিজাত সব খাবার খেতে দেখা যায় তাঁদের।

তুরস্কের অন্যতম আকর্ষণীয় জায়গা হচ্ছে কেপিদোসিয়া। সেখানে প্রাচীন কিছু স্থাপনা রয়েছে। সেসব স্থাপনাকে পেছনে রেখে মালালা দম্পতি এসব ছবি তোলেন।

ইনস্টাগ্রামে আসার মালিকের পোস্ট করা আরেক ছবিতে হট এয়ার বেলুনে চড়ে আশপাশে মনোরম দৃশ্য উপভোগ করতে দেখা যায় তাঁদের।

আসার মালিক শুধু তাঁর একটি ছবি পোস্ট করেছেন। এ ছাড়া একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে তাঁদের বেলুন চড়ে ভ্রমণ করতে দেখা যায়।