Thank you for trying Sticky AMP!!

বেঙ্গল ক্যাবি সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত

নির্বাচনের দিনে বেঙ্গল ক্যাবি সোসাইটির সদস্যরা

বেঙ্গল ক্যাবি সোসাইটি অব নিউইয়র্কের ২০১৯-২১ সালের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২১ এপ্রিল এস্টোরিয়ায় একটি রেস্টুরেন্টের হল রুমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এতে মাহামুদ এইচ চৌধুরী সভাপতি ও মোহাম্মদ আলী সবুজ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সহসভাপতি এম এইচ জামিল আহমেদ, সহসভাপতি জয়নাল আবেদিন, সাংগঠনিক সম্পাদক সাঈদ এস রহমান, দপ্তর সম্পাদক মুরাদ হোসেন, কোষাধ্যক্ষ বোরহান খান, প্রচার সম্পাদক মোহাম্মদ ফিরোজ, সদস্য মিলন চৌধুরী ইকবাল, আমিরুজ্জামান চৌধুরী, আবুল কাসেম, জিয়াল রিয়াদ, সরওয়ার বাকী, শামীম আহমেদ নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন—সাবেক প্রধান নির্বাচন কমিশনার লিয়াকত আলী, সাবেক নির্বাচন কমিশনার মোশারফ হোসেন, সাবেক অডিট কমিশন কায়েস সরকার, সাবেক সভাপতি আবু তালেব চৌধুরী চান্দু, সাবেক সভাপতি আয়াজ মোহাম্মদ রানা, সাবেক সভাপতি হোসেন আহমেদ, সাবেক সভাপতি আজিজ খান।
নির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান উপস্থিত সদস্যরা। আগামী ১৪ মে পবিত্র মাহে রমজানের বার্ষিক ইফতার পার্টি এস্টোরিয়ায় বৈশাখী রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে। আর ৭ জুলাই বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে। স্থান পরবর্তীতে জানানো হবে।
বেঙ্গল ক্যাবি সোসাইটির সদস্যদের দাবি, এখন থেকে বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্ক নাম পরিবর্তন করা হবে। ক্যাবি অব থাকবে না। নতুন বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্ক নামে রেজিস্ট্রেশন করা হবে।