Thank you for trying Sticky AMP!!

ব্যাগে বন্দুক নিয়ে স্কুলে গিয়ে গুলি চালাল কিশোরী

প্রতীকী ছবি

ব্যাগে করে বন্দুক নিয়ে স্কুলে গিয়েছিল এক কিশোরী। স্কুলে গিয়ে সে এলোপাতাড়ি গুলি চালিয়েছে। এতে দুই শিক্ষার্থী ও স্কুলের একজন কর্মী আহত হয়েছেন। যুক্তরাষ্ট্রের আইদাহ অঙ্গরাজ্যে গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে। পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

আইদাহর রিগবি শহরে রিগবি মিডল স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ওই কিশোরী। পুলিশ জানায়, কিশোরীর বয়স ১১ বা ১২ বছর হবে। তার গুলিতে আহত তিনজন আপাতত শঙ্কামুক্ত।

স্থানীয় কাউন্টি শেরিফ স্টিভ অ্যান্ডারসনের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানায়, ওই কিশোরী ব্যাগে করে বন্দুক নিয়ে স্কুলে যায়। ক্লাস শেষে বের হওয়ার আগে ব্যাগ থেকে বন্দুক বের করে গুলি করা শুরু করে সে। এলোপাতাড়িভাবে বেশ কয়েকটি গুলি ছোড়ে সে। এতে দুই শিক্ষার্থী ও স্কুলের একজন কর্মী আহত হন। একপর্যায়ে একজন শিক্ষক তার কাছ থেকে বন্দুক কেড়ে নেন।

শেরিফ স্টিভ অ্যান্ডারসন বলেন, ‘এক শিক্ষক ওই ছাত্রীকে নিরস্ত্র করতে সক্ষম হন এবং নিরাপত্তা বাহিনী আসার আগ পর্যন্ত তাকে আটকে রাখেন।’ ওই কিশোরী এখন পুলিশি হেফাজতে আছে বলে তিনি জানান।

কেন ওই কিশোরী স্কুলে বন্দুক নিয়ে এল এবং গুলি চালাল, সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এ ঘটনা নিয়ে তদন্ত চালাচ্ছে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই) ও স্থানীয় আইন প্রয়োগকারী সংস্থা।