Thank you for trying Sticky AMP!!

মেডেলেইন পেটশের সঙ্গে বাঙালি কিশোরী

পূর্ণতা হাসান ও মেডেলেইন পেটশ

শেইন (SHEIN ) নামের একটি প্রোডাক্টের ইনস্টাগ্রামের অনলাইন সাবস্ক্রাইবারদের মধ্য থেকে ভাগ্যবান ২৫ জনকে একটি পপ আপ স্টোরে সম্প্রতি সকাল নয়টায় আমন্ত্রণ জানানো হয়। জনপ্রিয় মডেল ও অভিনয় শিল্পী মেডেলেইন পেটশ ছিলেন অতিথি। মেডেলেইন একটি ইউটিউব চ্যানেলের মালিক।
পেশায় মডেল ও অভিনয় শিল্পী মেডেলেইন। টিভিতে রিভার ডেইল যারা দেখেন, তাঁরা সবাই তাঁকে চেনেন। ২৫ বছর বয়সী এই অভিনেত্রী ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। আমন্ত্রিতদের সঙ্গে একজন করে অতিথিও যাওয়ার সুযোগ ছিল।
এই অনুষ্ঠানে বাংলাদেশি বংশোদ্ভূত কিশোরী পূর্ণতা হাসান এই পপ আপ স্টোরের অনুষ্ঠানে মেডেলেইনের সঙ্গে কথা বলার ও ছবি তোলার সুযোগ পায়। পূর্ণতার মিডল স্কুলের বন্ধু জয়েস উও এতে যোগ দেওয়ার আমন্ত্রণ পান। দুজনই পেয়ে এই অনুষ্ঠানে যোগ দিয়েছিল।
মেডেলেইন গ্রোবেলার পেটশ একজন আমেরিকান অভিনেত্রী ও ইউটিউবার। তিনি সিএমডব্লিউ টেলিভিশন সিরিজ রিভারডেল এবং মেরিসায় এফ প্রচারে চেরিল ব্লসমের চরিত্রে অভিনয় করে পরিচিতি পান।
তাঁর জন্ম ১৯৯৪ সালের ১৮ আগস্ট।
জাতীয়তা: আমেরিকান (দক্ষিণ আফ্রিকান)
উচ্চতা: ৫’৬” (১.৬৭মিটার)
বাবা–মা: টিমোথি এস পেটশ, মিশেল পেটশ।
আয়োজক শেইন কোম্পানির একগুচ্ছ উপহারও উপস্থিত সবাই পায়। এর মধ্যে শেইন ব্রান্ডের পি কোট, হ্যান্ডব্যাগ, কয়েন পার্স, কসমেটিকসও ছিল। ৩৮২ ওয়েস্ট ব্রডওয়ে নিউইয়র্ক—এই ছিল এই আয়োজকের ঠিকানা।