Thank you for trying Sticky AMP!!

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় কংগ্রেস সদস্য ওয়ালোরস্কি ও তাঁর দুই সহকর্মী নিহত

রিপাবলিকান সদস্য ওয়ালোরস্কি মার্কিন প্রতিনিধি পরিষদে ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের সেকেন্ড কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট-এর প্রতিনিধিত্ব করতেন

যুক্তরাষ্ট্রের কংগ্রেস সদস্য জ্যাকি ওয়ালোরস্কি ও তাঁর কার্যালয়ের দুই কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে বুধবার তাঁদের বহনকারী গাড়ির সঙ্গে অপর একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তাঁরা নিহত হন। ইন্ডিয়ানা অঙ্গরাজ্য পুলিশ ও ওয়ালোরস্কির কার্যালয়ের বরাতে বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে।

৫৮ বছর বয়সী রিপাবলিকান সদস্য ওয়ালোরস্কি মার্কিন প্রতিনিধি পরিষদে ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের সেকেন্ড কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট-এর প্রতিনিধিত্ব করতেন।

এলখার্ট কাউন্টি শেরিফের কার্যালয় থেকে বলা হয়, কংগ্রেস সদস্য ওয়ালোরস্কি বুধবার বিকেলে তাঁর যোগাযোগ প্রধান এমা থমসন (২৮) এবং ডিস্ট্রিক্ট ডিরেক্টর জাচেরি পটসকে (২৭) সঙ্গে নিয়ে ইন্ডিয়ানা সড়কপথে ভ্রমণ করছিলেন। উত্তরাঞ্চলীয় শহর নাপ্পানির কাছে একটি প্রাইভেট কারের সঙ্গে তাঁদের গাড়িটির সংঘর্ষ হলে তিনজনই মারা যান। অপর গাড়ির চালকও ঘটনাস্থলে মারা যান।

টুইটারে জ্যাকি ওয়ালোরস্কির কার্যালয় থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়, ‘এলখার্ট কাউন্টি শেরিফের কার্যালয় থেকে জ্যাকির স্বামী ডিন সুয়িহার্টকে মাত্রই জানানো হয়েছে যে বিকেলে এক গাড়ি দুর্ঘটনায় জ্যাকি মারা গেছেন।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘অনুগ্রহ করে তাঁর পরিবারের জন্য প্রার্থনা করুন। এ মুহূর্তে আমরা আর কোনো মন্তব্য করব না।’

ওয়ালোরস্কির মৃত্যুতে শোক জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এবং অন্য কংগ্রেস সদস্যরা। তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে হোয়াইট হাউসে পতাকা অর্ধনমিত রাখা হবে।