এর আগে ঘটনার ১৪ দিন পর গতকাল রোববার দিবাগত রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে হামলায় জড়িত ব্যক্তিদের মধ্যে বিএমডিএর ভান্ডাররক্ষক মো. জীবন ও গাড়িচালক আবদুস সবুরকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় গ্রেপ্তার করে রাজশাহী নগরের রাজপাড়া থানার পুলিশ। আসামিদের সকালে ঢাকা থেকে রাজপাড়া থানায় নিয়ে আসা হয়। পরে তাঁদের আদালতে তোলা হয়। এ সময় রাষ্ট্রপক্ষের হয়ে আদালতে আসামিদের জামিন আবেদনের বিরোধিতা করেন আদালত পুলিশের উপপরিদর্শক আলিয়া খাতুন।

গতকাল দিবাগত রাত দুইটার দিকে ঢাকার মোহাম্মদপুরে বিএমডিএর একটি গেস্টহাউস থেকে এই দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

আদালত থেকে পরে বেলা দেড়টার দিকে আসামিদের কারাগারে নেওয়া হয়। আদালত প্রাঙ্গণে আসামিদের নেওয়ার সময় ও বের হওয়ার সময় তাঁরা মুখ লুকিয়ে রাখার চেষ্টা করছিলেন।

রাজশাহী নগরের রাজপাড়া থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা কাজল কুমার নন্দী বলেন, মামলার পর এই দুই আসামি পলাতক ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল দিবাগত রাত দুইটার দিকে ঢাকার মোহাম্মদপুরে বিএমডিএর একটি গেস্টহাউস থেকে এই দুজনকে গ্রেপ্তার করেন তাঁরা। পরে আজ আদালতে তোলা হয়।

৫ সেপ্টেম্বর সকালে রাজশাহীর বিএমডিএ কার্যালয় থেকে টেলিভিশন লাইভ চলাকালে এটিএন নিউজের রাজশাহী জেলা প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলামের ওপর হামলা করা হয়। এ ঘটনায় ওই রাতেই বিএমডিএর নির্বাহী পরিচালক মো. আবদুর রশীদসহ ৭ জনের নামোল্লেখ এবং ৮ থেকে ১০ জনকে অজ্ঞাতনামা আসামি করে নগরের রাজপাড়া থানায় মামলা করেন বুলবুল হাবিব।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন