আবেদন যেভাবে
আবেদনপত্রের সঙ্গে সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ; চেয়ারম্যান/কাউন্সিলরের কাছ থেকে গৃহীত নাগরিকত্ব সনদ; আত্মীয় নন এমন একজন প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/চেয়ারম্যান/কাউন্সিলের কাছ থেকে সম্প্রতি গৃহীত চারিত্রিক সনদ; সদ্য তোলা চার কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে প্রার্থীর নাম, স্বাক্ষর (তারিখসহ), পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষা, বোর্ড/বিশ্ববিদ্যালয়, বিভাগ/শ্রেণি/সিজিপিএ, পাসের সালসহ), জন্ম তারিখ, বয়স, নিজ জেলার নাম, যোগাযোগের জন্য ফোন নম্বর, বৈবাহিক অবস্থা, জাতীয়তা, ধর্ম ইত্যাদি উল্লেখ থাকতে হবে; অর্জিত অভিজ্ঞতাসংক্রান্ত সব প্রত্যয়নপত্র সংযুক্ত করতে হবে; আবেদনপত্রে ও খামের ওপর পদের নাম সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে। এরপর তা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্র ও এর সঙ্গে সংযুক্ত আনুষঙ্গিক কাগজপত্র স্ক্যান করে সফটকপি [email protected][email protected] ঠিকানায় অবশ্যই ই-মেইল করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

ডাকযোগে আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাব্যবস্থাপক, এইচআর প্ল্যানিং, ডিপ্লয়মেন্ট অ্যান্ড অপারেশনস ডিভিশন, অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ৯/ডি, দিলকুশা বা/এ, মতিঝিল, ঢাকা।

আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর ২০২২।