সহকারী সচিবের শূন্য পদ একটি। আবেদনের জন্য স্নাতকোত্তর ডিগ্রিসহ বিধিবদ্ধ সংস্থার কর্মকর্তা হিসেবে প্রশাসনিক কাজে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

সহকারী পরিচালক (পিএস) পদে নিয়োগ পাবেন একজন। আবেদনের জন্য স্নাতকোত্তর ডিগ্রি, সেক্রেটারিয়াল কোর্সসহ কোনো বিধিবদ্ধ সংস্থায় কর্মকর্তা পদে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদে বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

যন্ত্রশিল্পী (গ্রেড-৩) পদে নেওয়া হবে তিনজন। আবেদনের জন্য এসএসসি পাস এবং কোনো অনুমোদিত সাংস্কৃতিক একাডেমি থেকে চার বছরের প্রশিক্ষণ ও যন্ত্রশিল্পী হিসেবে তিন বছরের স্টেজ পারফরম্যান্সের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদের বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

নৃত্যশিল্পী (গ্রেড-৩) পদে নিয়োগ পাবেন দুজন। আবেদনের যোগ্যতা এসএসসি পাস এবং কোনো অনুমোদিত সাংস্কৃতিক একাডেমি থেকে চার বছরের প্রশিক্ষণ ও নৃত্যশিল্পী হিসেবে পাঁচ বছরের স্টেজ পারফরম্যান্সের অভিজ্ঞতা। এ পদে বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

সহকারী জনসংযোগ কর্মকর্তার শূন্য পদ একটি। আবেদনের যোগ্যতা সাংবাদিকতায় স্নাতক (সম্মান) ডিগ্রি। জনসংযোগ কাজে/সাংবাদিকতায় বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এ পদে বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)।

অফিস সহায়ক পদে সর্বোচ্চ ১০ জন নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য অষ্টম শ্রেণি পাস হতে হবে। এ পদের বেতন স্কেল ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)। প্রপসম্যানের শূন্য পদ একটি। আবেদনের যোগ্যতা অষ্টম শ্রেণি পাস। এ পদের বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)। 

বয়সসীমা

প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/নাতি-নাতনি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। অফিস সহায়ক ও প্রপসম্যান পদে প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বছর হতে হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইট (http://bsa.teletalk.com.bd) থেকে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে পাওয়া যাবে। ১৩ নভেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।