• ২. পদের নাম: ক্রয় সহকারী/ভান্ডার সহকারী/মার্কেটিং সহকারী
    পদসংখ্যা:
    যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক পাস। শিক্ষাজীবনে দুটি পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি বা জিপিএ ৩.০ (জিপিএ ৫–এর ক্ষেত্রে) অথবা জিপিএ ২.৫ (জিপিএ ৪–এর ক্ষেত্রে) থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটারে প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে।
    বেতন স্কেল: ১১,৭০০-২৮,২৯০ টাকা (গ্রেড-১৩)

  • ৩. পদের নাম: গাড়িচালক
    পদসংখ্যা:
    যোগ্যতা: এসএসসি পাস। প্রার্থীকে ভারী ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে। লিফটার চালনায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বেতন স্কেল: ১১,৪৪০-২৭,৬৯০ টাকা (গ্রেড-১৪)

বয়সসীমা
২০২৩ সালের ১৬ ফেব্রুয়ারি প্রার্থীর বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। কেব্‌ল শিল্প লিমিটেডের ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে (ফটোকপি গ্রহণযোগ্য)। প্রথম শ্রেণির গ্রেজেটেড কর্মকর্তা/বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সব শিক্ষাগত সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, অভিজ্ঞতা সনদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি করপোরেশন বা পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবি ও স্ট্যাম্প সাইজের দুই কপি রঙিন ছবি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে রেজিস্টার্ড ডাকযোগে/জিইপি/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম, নিজ জেলা ও মুঠোফোন নম্বর উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
পরীক্ষার ফি বাবদ বাংলাদেশ কেব্‌ল শিল্প লিমিটেড, খুলনার অনুকূলে ১ নম্বর পদের জন্য ৬০০ টাকা এবং ২ ও ৩ নম্বর পদের জন্য ২০০ টাকা যেকোনো সিডিউল ব্যাংক থেকে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ কেব্‌ল শিল্প লিমিটেড, শিরোমনি শিল্প এলাকা, ডাকঘর-সোনালী জুট মিলস, খুলনা-৯২০৬।

আবেদনের শেষ সময়: ১৬ ফেব্রুয়ারি ২০২৩।