• ২. পদের নাম: কেস ম্যানেজমেন্ট অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজকর্ম/ সমাজকল্যাণ/ সমাজবিজ্ঞান/ মনোবিজ্ঞান/ ক্লিনিক্যাল সাইকোলজি/ এডুকেশনাল সাইকোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য নয়। কোনো উন্নয়ন সংস্থায় কেস ম্যানেজমেন্ট/ সাইকোসোশ্যাল কাউন্সেলিং/ ইনফরমেশন ম্যানেজমেন্ট/ ট্রেনিংয়ে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কেস ম্যানেজমেন্ট, কাউন্সেলিং, এন্ট্রাপ্রেনিউরশিপ ডেভেলপমেন্ট, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
চাকরির ধরন: প্রাথমিকভাবে পাঁচ বছরের চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে।
কর্মস্থল: পাবনা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৪৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

  • ৩. পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচার/ এনভায়রনমেন্টাল সায়েন্স বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে বিশেষ অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের জন্য বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৪৮ বছর
    কর্মস্থল: পাবনা
    বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৫০,০০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি, মুঠোফোন নম্বর ও পূর্ণাঙ্গ সিভিসহ আবেদনপত্র ডাকযোগে/কুরিয়ার বা সরাসরি পাঠাতে হবে।

সিভিসহ আবেদনপত্র পাঠানোর ঠিকানা: এক্সিকিউটিভ ডিরেক্টর, পাবনা প্রতিশ্রুতি, বাসা-এ/৫, ব্লক–জে, রাধানগর (পাবনা আলিয়া মাদ্রাসার পূর্ব দিকে), পাবনা সদর, পাবনা–৬৬০০।

আবেদন পাঠানোর শেষ সময়: ১০ নভেম্বর ২০২২।