১ ডিসেম্বর নয়, জুন মালিয়ার বিয়ে ৩০ নভেম্বর

জুন মালিয়া। ছবি: ফেসবুক থেকে নেওয়া
জুন মালিয়া। ছবি: ফেসবুক থেকে নেওয়া

টাইমস অব ইন্ডিয়াকে জুন মালিয়া বলেছেন, ‘বিয়ের খবরটা সত্যি।’ আর ইটিভিকে বলেছেন, ‘আমি বিয়ে করছি। বিয়ের তারিখ এই বছর ডিসেম্বরের ১ তারিখ। খুব জাঁকজমক করে নয়, বিয়ে হবে ছিমছামভাবে। শুধু রেজিস্ট্রি হবে। বাকিটা ব্যক্তিগতই থাক।’ তখন আরও জানা গেছে, দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়কে বিয়ে করছেন ভারতের কলকাতার বড় পর্দা ও ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা জুন মালিয়া। আর এখন তিনি বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। এবার জানা গেছে, তাঁদের বিয়ে হবে ৩০ নভেম্বর। ১ ডিসেম্বর হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

বিয়ের তারিখ নিয়ে জটিলতা হওয়ায় এবার ভারতীয় সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন জুন মালিয়া। জানালেন, ৩০ নভেম্বর কলকাতার মোমিনপুরের ব্রিটিশ স্থাপত্যের আদলে তৈরি ওয়্যারহাউসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। খুবই ঘরোয়া আয়োজন। নিজেদের ঘনিষ্ঠ আত্মীয় আর বন্ধুদের আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়েতে টলিউডের কয়েকজন তারকারও উপস্থিত থাকার সম্ভাবনা আছে। ১ ডিসেম্বর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের জন্য তৈরি অতিথিদের তালিকাও একেবারেই ছোট।

ঘনিষ্ঠ সূত্রের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, বিয়েতে জুন মালিয়া ফ্যাশন ডিজাইনার দেব ও নীলের পোশাকে সাজবেন।

প্রথম স্বামীর সঙ্গে জুন মালিয়ার বিবাহবিচ্ছেদ হয়েছে ১৫ বছর আগে। এরপর তিনি একা আছেন। এত দিন নিজেকে ‘সিঙ্গেল মাদার’ বলে পরিচয় দিয়েছেন। তাঁর দুই সন্তান, শিবাঙ্গী আর শিবেন্দ্র। তাদের বড় করছেন। ছেলে এখন কলেজে পড়ছে আর মেয়ে মডেল। এবার তিনি নিজেকে নিয়ে ভাবছেন। সৌরভের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ককে পূর্ণতা দিতে চেয়েছেন। এখন ছেলেমেয়েও চায়, মা আবার সংসার করুক। জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায় এর আগে ১৪ বছর প্রেম করেছেন। কিন্তু ছেলেমেয়ের কথা ভেবে তাঁরা এত দিন বিয়ের সিদ্ধান্ত নেননি। সৌরভ চট্টোপাধ্যায় একজন ব্যবসায়ী।

এনডিটিভি জানিয়েছে, জুন মালিয়ার বয়স এখন ৪৯। কিন্তু বয়স তাঁকে ছুঁতে পারেনি। ২৩ বছর ধরে বাংলা চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘লাঠি’, ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বাইশে শ্রাবণ’, ‘দ্য বং কানেকশন’, ‘হর হর ব্যোমকেশ’। তাঁকে সর্বশেষ দেখা গেছে ‘মিতিন মাসি’ ছবিতে। এ বছর পূজা উপলক্ষে মুক্তি পেয়েছে ছবিটি। এর আগে ‘সোয়েটার’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দায়েও দাপটের সঙ্গে কাজ করছেন জুন মালিয়া। অসংখ্য টিভি সিরিয়ালে অভিনয় করেছেন আর অংশ নিয়েছেন রিয়েলিটি শোতে।