কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী ও সৌহিনী সরকার
কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী ও সৌহিনী সরকারকোলাজ

গতকাল মঙ্গলবার মিঠুন চক্রবর্তীর করোনায় আক্রান্তের খবরে গোলমাল টালিউডে। কেউ বলছেন আক্রান্ত, কেউ বলছেন না। পরে জানা গেল, মিঠুন দিব্যি সুস্থ আছেন। খাচ্ছেন বেউলির ডাল আর আলু পোস্ত। করোনার হানায় হয়রান সব। নামের বিভ্রাটে মিঠুনের করোনায় আক্রান্তের খবর ছড়িয়ে যায়। আসলে মিঠুন নন, করোনায় আক্রান্ত হয়েছেন মিঠু চক্রবর্তী, তিনি সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী।
টালিপাড়ায় একের পর এক ছোবল বসাচ্ছে করোনা। এই তো শোনা গেল ‘কাবাডি কাবাডি’ ছবির পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় করোনায় আক্রান্ত হয়েছেন। তল্পিতল্পা গুছিয়ে শুটিং এখন বন্ধ। ভারতীয় গণমাধ্যমের খবর, কৌশিক বোলপুরে শুটিং করছিলেন। কলকাতায় ফিরেছেন ২৪ এপ্রিল।

default-image
বিজ্ঞাপন

এদিকে এই ছবিরই অভিনেত্রী সোহিনী সরকার বেজায় সতর্ক। পরিচালকের করোনা হওয়ায় তিনি আগেভাগেই কোয়ারেন্টিনে চলে গেছেন। ভারতীয় গণমাধ্যমকে সোহিনী বলেন, ‘এখন ঠিক আছি। আমার জ্বর নেই। কোয়ারেন্টিনে আছি। বাড়িতে মা আছে তো, তাই রণজয়ের বাড়িতে আছি। আমি ২১ এপ্রিল কলকাতায় ফিরেছি। করোনার জন্য ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। মাত্র ১০ ভাগ ছবির কাজ বাকি থেকে গেল।’
এই ‘কাবাডি’ দলের আরেক অভিনেতা ঋত্বিক চক্রবর্তী করোনা নমুনা পরীক্ষার ফল পাওয়ার অপেক্ষায়। হারিয়ে ফেলেছিলেন স্বাদ ও গন্ধ। তবে ফলাফল পেলেই জানা যাবে, ভাইরাস শরীরে বাসা বেঁধেছে? নাকি বাঁধেনি। এদিকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পছন্দের চিত্রগ্রাহক গোপী ভগত এই ছবিতে কাজ করছিলেন। জানা গেছে, তাঁর সহকর্মী বিশু, মানে সুকান্ত চক্রবর্তী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। সোহিনী বলেন, ‘বিশুদা শুটিংয়ে খুবই দৌড়ঝাঁপ করে কাজ করেছেন। এমন প্রাণবন্ত মানুষ দুম করে চলে যাবে? ভাবতেই পারছি না।’

default-image

এ ছাড়া ১১ এপ্রিল কৌশিকের ছেলে উজান গঙ্গোপাধ্যায়ও করোনায় আক্রান্ত হয়েছিলেন। বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন তিনি। ১২ এপ্রিল থেকে বোলপুরে শুটিং শুরু হয়। ওই সময় কৌশিকের স্ত্রী চূর্ণীর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।
এর আগে জনপ্রিয় নায়ক জিৎ ও নায়িকা শুভশ্রীর কোভিড পজিটিভ হওয়ার খবর শোনা গেছে। ইনস্টাগ্রামে জিৎ নিজেই জানিয়েছেন তাঁর কোভিড পজিটিভ হওয়ার কথা। আর শুভশ্রী টুইটারে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান।
করোনার দ্বিতীয় ঢেউ আসার পরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তসহ বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। সপরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন আবীর চট্টোপাধ্যায়। দিন কয়েক আগে এ তালিকায় যোগ হয়েছে ভরত কল, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়দের নামও।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন