খবর অনুযায়ী, সুরেশের এক স্টান্ট করার কথা ছিল। এই স্ট্যান্টের জন্য ২০ ফুট উঁচু থেকে তাঁর ঝাঁপ দেওয়ার কথা। এদিন নিয়তির ডাককে এড়াতে পারেননি এই খ্যাতনামা স্টান্টম্যান। ২০ ফুট উঁচু থেকে ঝাঁপ দেওয়ার সময় ক্রেনে বাঁধা দড়ি ছিঁড়ে তিনি হঠাৎই পড়ে যান। সুরেশকে সঙ্গে সঙ্গে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছিলেন।

সেটে ঘটে যাওয়া এ দুর্ঘটনার তদন্ত করছে ভন্ডালুর পুলিশ। সুরেশ ২৫ বছর ধরে দক্ষিণি ছবির জগতে কাজ করছেন। ক্যারিয়ারের শুরু থেকেই তিনি স্টান্ট করে এসেছেন। স্ট্যান্ট করতে করতে সবাইকে চিরবিদায় জানালেন সুরেশ। ছবিতে তিনি বিজয় সেতুপতির স্টান্ট করছিলেন বলে জানা গেছে। আপাতত এই ছবির শুটিং বন্ধ রাখা হয়েছে।

বেত্রিমারন পরিচালিত ‘বিদুথলাই’ ছবিতে বিজয় সেতুপতি ছাড়াও সুরিকে মূল চরিত্রে দেখা যাবে। এই ছবির শুটিং দুই ভাগে হওয়ার কথা ছিল। বিজয় সেতুপতি জানিয়েছিলেন, প্রথম ভাগের শুটিং হয়ে গেছে। এর দ্বিতীয় ভাগের শুটিং চলছিল। দ্বিতীয় ভাগের শুটিং চলাকালে দুর্ঘটনাটি ঘটেছে। ক্রাইম-থ্রিলারধর্মী ছবিতে বিজয়, সুরি ছাড়া আছেন প্রকাশ রাজ, গৌতম মেনন, কিশোর, রাজীব মেনন, ভবানী শ্রীসহ আরও অনেকে। ‘বিদুথলাই’ ছবির অধিকাংশ দৃশ্য তামিলনাড়ুর সত্যমঙ্গলম জঙ্গলে শুটিং করা হয়েছে।