রিয়েলমির বাডস এয়ার ২ ও বাডস এয়ার ২ নিও

সেদিন আর নেই, যখন ইয়ারফোন শুধু গান শোনার জন্য ব্যবহৃত একটি ডিভাইস ছিল। প্রচুর স্মার্ট অপশনে ভরপুর চমৎকারভাবে ডিজাইন করা একজোড়া ওয়্যারলেস ইয়ারবাডস এখন আর বিলাসিতা নয়, বরং প্রয়োজনীয়তা। রিয়েলমি সম্প্রতি বাংলাদেশের বাজারে দুটি এআইওটি পণ্য নিয়ে এসেছে। রিয়েলমি বাডস এয়ার ২ ও বাডস এয়ার ২ নিও। উভয় ইয়ারবাডসে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশনসহ দুর্দান্ত সব ফিচার। ফলে নিরন্তর যোগাযোগের প্রয়োজনীয়তা এবং নির্বিঘ্নে মিউজিক উপভোগ করার জন্য এই দুটি হতে যাচ্ছে দুর্দান্ত স্মার্ট ডিভাইস।

রিয়েলমি বাডস এয়ার ২

চমৎকার সাউন্ড + নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা

নির্বিঘ্নে কাজ করার জন্য প্রয়োজন প্রশান্ত পরিবেশ। যখন বাইরে প্রচণ্ড শব্দ হয় কিংবা কর্মক্ষেত্রে তখন নয়েজ ক্যান্সেলেশন মোড খুবই প্রয়োজনীয় একটি ফিচার। রিয়েলমি বাডস এয়ার ২-এর আর ২ চিপের সাহায্যে ২৫ ডেসিবল অবধি সক্রিয় শব্দ, বিমান, পাতালরেল ও অন্যান্য যানে জন্য উৎপন্ন স্বল্প ফ্রিকোয়েন্সির শব্দ ফিল্টার করতে সক্ষম। ব্যবহারকারীরা এখন অপ্রয়োজনীয় শব্দ ক্যান্সেল করে উপভোগ করতে পারবেন গান শোনা, কথা বলা। এএনসি নয়েজ ক্যান্সেলিং প্রযুক্তির সাহায্যে রিয়েলমি বাডস এয়ার ২-তে ডাবল মাইক্রোফোন কথা বলার সময় আশপাশের শব্দ কমিয়ে দেয় এবং বাইরে থাকাকালীন কল গ্রহণ করা আরও সহজ করে তোলে।

রিয়েলমি বাডস এয়ার ২

বাডস এয়ার ২-এ ব্যবহৃত ডায়মন্ড গ্রেড কার্বন ডায়াফ্রাম, মিউজিক স্টুডিও স্ট্যান্ডার্ডের সাউন্ড উৎপাদন করে। উচ্চ মানের অডিও, বেস বুস্ট এবং বেস উন্নতকরণ সমাধান থাকার কারণে এই বাডস দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে পারে। এ ছাড়া বাডস এয়ার ২-তে ওপেনআপ অটো কানেকশন, গুগল ফাস্ট পেয়ার, স্মার্ট ওয়ার শনাক্তকরণ এবং ইন্টেলিজেন্ট টাচ কন্ট্রোলের মতো অনেক স্মার্ট ফিচার আছে, যেসব ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়িয়ে তোলে।

লাইটওয়েট এবং পোর্টেবল ডিজাইনের সঙ্গে আছে লো ল্যাটেন্সি সুবিধা

রিয়েলমি বাডস এয়ার ২-তে গেম মোডকে আপগ্রেড করার জন্য লেটেন্সি ৮৮ মিলিসেকেন্ড পর্যন্ত নামিয়ে আনা হয়েছে। এর অর্থ হলো, আপনি যখন রিয়েলমি বাডস এয়ার ২ ব্যবহার করে গেম খেলবেন, তখন সাউন্ড সিঙ্কিং সমস্যা আপনার পারফরমেন্সের পথে আর বাধা হয়ে উঠবে না। তবে এই সুবিধা উপভোগ করতে ব্যবহারকারীকে অবশ্যই রিয়েলমি লিংক অ্যাপে গেম মোডটি চালু করতে হবে, যা আপনার নিজস্ব পছন্দ অনুসারে কাস্টমাইজ করা যাবে।

অনন্য দুটি রং স্প্লাইসিং ডিজাইনের মাধ্যমে মিশ্রিত করে রিয়েলমি বাডস এয়ার ২-এর জন্য এমন একটি নকশা তৈরি করেছে, যা যেকারও দৃষ্টি আকর্ষণ করবে সহজেই। বাডসের কালো ও সাদা—এই রংগুলো স্ট্রিট স্টাইল দ্বারা অনুপ্রাণিত। ক্লোজার ব্ল্যাক রংটি ম্যাট প্রক্রিয়ায় তৈরি, যা ইয়ারবাডসকে সুরক্ষিত রাখে এবং ইলেকট্রোপ্লেটেড হওয়ার কারণে ইয়ারবাডের রডগুলো সব সময়ই চকচক করবে।

প্রতিটি ইয়ারবাডের ওজন মাত্র ৪.১ গ্রাম, যা এ৪ সাইজের একটি কাগজের ওজনের চেয়েও কম। এমন হালকা ওজন কানের জন্য আরামদায়ক অনুভূতি তৈরি করে এবং সঠিক ফিটিং ও বিভিন্ন রকমের সাইজে সহজলভ্য এই ইয়ারবাডসগুলো খুবই সহনীয় অভিজ্ঞতা তৈরি করতে সক্ষম।

দীর্ঘ প্লেব্যাক সময়

শক্তিশালী আর ২ চিপ এবং বড় ব্যাটারি থাকার কারণে এই ইয়ারবাডসে ২৫ ঘণ্টা প্লেব্যাক সময় পাওয়া যায়। একবারের জন্য চার্জ করলে এই ইয়ারবাডস দিয়ে ৫ ঘণ্টা পর্যন্ত সীমাহীন মিউজিক উপভোগ করা সম্ভব। মাত্র ১০ মিনিটের চার্জিং ব্যবহারকারীদের ১২০ মিনিটের প্লেব্যাক সময় দেবে। ইয়ারবাডসগুলো ১০০ শতাংশ চার্জ হতে কেবল এক ঘণ্টা সময় নেয়। পাশাপাশি, রিয়েলমি বাডস এয়ার ২ আইপিএক্স ফাইভ স্প্ল্যাশ রেজিস্ট্যান্ট।

রিয়েলমি বাডস এয়ার ২-এর বাজারমূল্য মাত্র ৪ হাজার ৯৯৯ টাকা। কেনার জন্য ভিজিট করতে পারেন: https://rebrand.ly/Buy_Now_realmeBudsAir2

বাডস এয়ার ২ নিও

নয়েজ ক্যান্সেলেশন সুবিধা + সুপার লো ল্যাটেন্সি
ফিড-ফরোয়ার্ড মাইক্রোফোন এবং ২৫ ডেসিবল অবধি শব্দ দূর করার ক্ষমতা, রিয়েলমি বাডস এয়ার ২ নিও ব্যবহারকারীদের জন্য সক্রিয় এবং নিষ্ক্রিয় শব্দ-মুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করে। এমনকি অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশন মোড অন থাকা অবস্থায় বিমান এবং অন্যান্য পরিবহন দ্বারা তৈরি শব্দও আপনার কাছে পৌঁছাবে না। এই ইয়ারবাডস ল্যাটেন্সি ৮৮ এমএস পর্যন্ত নামিয়ে আনতে পারে, যার ফলে ব্যবহারকারীর গেমিং অভিজ্ঞতা হবে আরও উপভোগ্য কারণ শব্দ এবং চিত্রের মধ্যে সমন্বয়হীনতার অভাবে গেমিং বাধাগ্রস্ত হবে না। রিয়েলমি লিংক অ্যাপে গেম মোডটি চালু করলেই আপনি এই অভিজ্ঞতা নিতে পারবেন।

রিয়েলমি বাডস এয়ার ২ নিও

ভবিষ্যৎ দ্বারা অনুপ্রাণিত ডিজাইন + ২৮ ঘণ্টা দীর্ঘ প্লেব্যাক

বাডস এয়ার ২ নিও অ্যাকটিভ ব্ল্যাক এবং কাম গ্রে এই দুটি রঙে পাওয়া যাচ্ছে। বাডসের ‘গ্লিমিং মিরর ডিজাইন’ বিভিন্ন রং প্রতিফলন করার মাধ্যমে একটি নান্দনিক প্রভাব তৈরি করে। মাত্র ৪.৫ গ্রাম ওজন হওয়ার কারণে এই বাডসগুলো খুব হালকা এবং নিখুঁত এয়ার ক্যানাল থাকার কারণে কানে দিলে খুব আরামদায়ক অনুভূতি তৈরি হবে।

রিয়েলমি বাডস এয়ার ২ নিও ব্যবহারকারীরা ২৮ ঘণ্টা দীর্ঘ প্লেব্যাক সময় পাবেন। মাত্র ১০ মিনিট চার্জ দিলে ব্যবহারকারীরা আবার প্রায় ১৮০ মিনিটের জন্য বাডস এয়ার ২ নিও ব্যবহার করতে পারবেন। ১০০ শতাংশ চার্জ হতে এটি মাত্র ১ দশমিক ৫ ঘণ্টা সময় নেয়। ১০ মিমি বেস বুস্ট ড্রাইভারের সাহায্যে নিও দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি নিশ্চিত করে।

অন্যান্য স্মার্ট ফিচার

বাডস এয়ার ২ নিওতে দারুণ সব স্মার্ট ফিচার রয়েছে, যা একজন ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তোলে। ডুয়াল মাইক নয়েজ ক্যান্সলেশন আপনাকে কোনো ধরনের ব্যাঘাত ছাড়াই ফোনের অপর প্রান্তে থাকা ব্যক্তির সঙ্গে কথা বলতে সহায়তা করে এবং অপর প্রান্তের ব্যক্তিও স্পষ্টভাবে আপনার কথা শুনতে পারবেন। তা ছাড়া চার্জিং কেস খুললে ‘ওপেনআপ অটো কানেকশনের’ মাধ্যমে এই স্মার্ট ডিভাইস স্বয়ংক্রিয়ভাবে আপনার ডিভাইসে সংযুক্ত হয়ে যাবে। ইন্টেলিজেন্ট টাচ কন্ট্রোল ফাংশনের সাহায্যে আপনি মিউজিক চালু ও বন্ধ করা, কল গ্রহণ ও কেটে দেওয়ার মতো বিভিন্ন ফাংশন খুব অনায়াসে সম্পূর্ণ করতে পারবেন। রিয়েলমি বাডস এয়ার ২ নিও আইপিএক্স ফাইভ স্প্ল্যাশ র‍্যাসিট্যান্ট।

রিয়েলমি বাডস এয়ার ২ নিওর বাজারমূল্য মাত্র ৩ হাজার ৯৯৯ টাকা। কেনার জন্য ভিজিট করতে পারেন: https://rebrand.ly/BuyNow_realme_BudsAir2_Neo