তিন দিন কেটে গেছে। গত শনিবার রাতেই ছবিটা সামাজিক যোগোযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। এফএ কাপের ফাইনাল দেখতে স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে মাঠে ছিলেন বিরাট কোহলি।

সেখানে ম্যানচেস্টার সিটির শিরোপা জয়ের রাতে গ্যালারিতে বেশ উচ্ছ্বসিতই দেখা গেছে কোহলি-আনুশকাকে। কীভাবে কোহলি পেপ গার্দিওলার দলের সমর্থক হলেন, সেই গল্প জানা গেল সিটির পোস্ট করা এক ভিডিওতে।

গতকাল সিটির টুইটার অ্যাকাউন্ট থেকে কোহলি ও আনুশকার একটি সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ করা হয়। যে সাক্ষাৎকারটি নেওয়া হয়েছে এফএ কাপের ফাইনালের দিন।

আরও পড়ুন

কোহলি-রোহিত নন, তরুণদের টি-টোয়েন্টি দলে চান শাস্ত্রী

ভারতের সাবেক অধিনায়ক কোহলি জানিয়েছেন, গার্দিওলার সঙ্গে সাক্ষাতের পর থেকেই সিটির সমর্থক হয়েছেন তিনি। সাক্ষাৎকারে গার্দিওলার প্রশংসা করে কোহলি বলেছেন, ‘ম্যান সিটির খেলা মাঠে বসে দেখা আমার জন্য দারুণ কিছু। যখন পেপের (গার্দিওলার) সঙ্গে দেখা করেছি , তাঁর মানসিকতা বুঝেছি, তখন থেকেই এই দলটাকে আমি অনেক কাছ থেকে অনুসরণ করি। সে যে কারণে এখানে এসেছে, ক্লাবের জন্য যা করেছে, তা সত্যিই দুর্দান্ত।’

কোহলির মতে ফুটবল মাঠে প্রতিদিনই যে পরিবেশ দেখা যায়, ক্রিকেটে তা দেখা যায় শুধু বড় ম্যাচে, ‘পৃথিবীর বিভিন্ন জায়গায় খেলেছি। আপনারা যে পরিবেশ প্রতিটি ফুটবল ম্যাচে পান, আমরা সেটা বড় ম্যাচগুলোয় পাই যেমন ভারত–পাকিস্তান ম্যাচ, বিশ্বকাপের ম্যাচে।’

আরও পড়ুন

আইপিএলে কোহলি ‘আমির’, কোহলি ‘ফকির’

সাক্ষাৎকার শেষে কোহলি ও আনুশকাকে সিটির জার্সি উপহার দেওয়া হয়। আজ সপ্তমবারের মতো এফএ কাপ জেতা ম্যানচেস্টার সিটিকে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অভিনন্দন জানিয়েছেন কোহলি ও আনুশকা। সেই পোস্টে সিটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সিটিকে সমর্থনের জন্য কোহলি–দম্পতিকে ধন্যবাদ জানানো হয়েছে।