বিশ্বকাপে ব্যর্থতার পর সমালোচকদের ছুরির নিচে ছিলেন রোনালদো। এর মধ্যে ইউরোপ ছেড়ে সৌদি ক্লাব আল নাসরে যোগ দেওয়ার পর অনেকে তাঁর ক্যারিয়ারের শেষও দেখে ফেলেছিলেন। তবে লিওনেল মেসি, নেইমার, এমবাপ্পদের মতো তারকাদের নিয়ে গড়া পিএসজির বিপক্ষে সৌদি অভিষেকে আলো ছড়িয়েছেন ‘সিআর সেভেন’।

ম্যাচে তাঁর দল রিয়াদ অল–স্টার ৫-৪ গোলে হেরে গেলেও জোড়া গোল করে বার্তা দিয়েছেন রোনালদো। পর্তুগিজ মহাতারকার এমন পারফরম্যান্সের পর কোণঠাসা হয়ে পড়া ভক্তরাও নতুন করে প্রাণ ফিরে পেয়েছেন। যে দলে আছেন কোহলিও। দারুণ ছন্দে থাকা ভারতীয় এই ব্যাটসম্যান সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদোকে নিয়ে পোস্টও দিয়েছেন।

রোনালদোর ম্যাচসেরার পুরস্কার হাতে নেওয়া ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে কোহলি লিখেছেন, ‘৩৮ বছর বয়সে এখনো শীর্ষ পর্যায়ে এটা (দারুণ পারফরম্যান্স) করে দেখাচ্ছেন। যে ফুটবল–বিশেষজ্ঞরা মনোযোগের আশায় প্রতি সপ্তাহে বসে বসে তাঁর সমালোচনা করেন, বিশ্বের অন্যতম সেরা দলের বিপক্ষে পারফরম্যান্সের পর তাঁরা এখন বেশ চুপচাপ। অথচ বলা হচ্ছিল, সে নাকি ফুরিয়ে গেছে।’

সৌদি অভিষেকে নিজেকে ফিরে পেয়ে রোনালদো এখন দারুণ উজ্জ্বীবিত। শিগগিরই হয়তো আল নাসরের হয়ে প্রতিযোগিতামূলক ফুটবলেও প্রথম ম্যাচ খেলতে নামবেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী এই তারকা। কোহলিও অবশ্য দারুণ ছন্দে আছেন। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে পেয়েছে টানা দুই সেঞ্চুরি। তাঁর সামনে এখন শচীন টেন্ডুলকারের ১০০ সেঞ্চুরির রেকর্ড ভাঙার হাতছানিও আছে।