'সুইস ডিলাইট' বিজয়ী ঘোষণা করল মাস্টারকার্ড

‘সুইস ডিলাইট’ বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয় মাস্টারকার্ড কর্তৃপক্ষ।
‘সুইস ডিলাইট’ বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয় মাস্টারকার্ড কর্তৃপক্ষ।

মাস্টারকার্ড ‘দ্য সুইস ডিলাইট’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। রাজধানী ঢাকায় গতকাল বৃহস্পতিবার বিজয়ীদের পুরস্কার প্রদানের মাধ্যমে ক্যাম্পেইনটির সমাপনী অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী আব্দুল ওয়াদুদ পাচ্ছেন মাস্টারকার্ডের সৌজন্যে একজন সঙ্গীসহ সুইজারল্যান্ডের জুরিখে পাঁচ দিন চার রাত ভ্রমণের সুযোগ।

ক্রেডিট, ডেবিট ও প্রি–পেইড কার্ডের মাধ্যমে কেনাকাটা এবং ডিজিটাল ক্রয়–বিক্রয়কে উৎসাহিত করতে রমজান মাসে ক্যাম্পেইনটি শুরু হয়। এ ছাড়া অন্যান্য বিজয়ী পাচ্ছেন ৫০টির বেশি পুরস্কার।

১ মে থেকে ১৫ জুন ২০১৯ পর্যন্ত এই ক্যাম্পেইন চলে। ক্যাম্পেইন চলাকালে মাস্টারকার্ড ব্যবহারকারীরা তাঁদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ক্রেডিট, ডেবিট বা প্রি–পেইড কার্ড ব্যবহার করে ১ হাজার টাকা বা তার বেশি মূল্যের প্রতিটি স্থানীয় এবং বিদেশি ইনস্টোর বা অনলাইন লেনদেনের জন্য দুই পয়েন্ট করে অর্জন করেন। সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী কার্ডধারীকে মাস্টারকার্ডের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম ডিপার্টমেন্টের ব্যবস্থাপক মোহাম্মদ মেজবাউল হক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাস্টারকার্ডের পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে বাংলাদেশে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, মাস্টারকার্ড তার কার্ডধারীদের জন্য রমজান মাস ও ঈদের মতো বিশেষ উৎসবগুলোতে তার কার্ড হোল্ডারদের জন্যে কেনাকাটায় কিছু অনন্য সুযোগ সৃষ্টি করতে সর্বদা কাজ করে যাচ্ছে। ডিজিটাল লেনদেনের মাধ্যমে নগদহীন মূল্য আদান–প্রদানের ব্যবস্থাকে সম্প্রসারণ করাই ‘দ্য সুইস ডিলাইট’ ক্যাম্পেইনের মূল লক্ষ্য ছিল।