default-image

করোনা সংক্রমণ থেকে পুরোপুরি সুস্থ হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। আজ সোমবার দেশটির সিনেটর ফয়সাল জাভেদ খান প্রথমে টুইট করে এই তথ্য জানান। পরে ইমরান খানের অফিশিয়াল ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়েছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডনের খবরে বলা হয়েছে, সিনেটর ফয়সাল জাভেদ টুইটারে লিখেছেন, প্রধানমন্ত্রী ইমরান খান পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। রুটিন কাজে ফিরেছেন।

ইমরান খানের অফিশিয়াল ফেসবুক পেজে সোমবার তাঁর মাস্ক পরা একটি ছবি আপলোড করা হয়েছে। ক্যাপশনে লেখা রয়েছে, ‘কোভিড থেকে সুস্থ হয়ে দাপ্তরিক কাজে ফিরেছি।’

বিজ্ঞাপন

গত ২০ মার্চ পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ফয়সাল সুলতান টুইট করে ইমরান খানের কোভিড–১৯ আক্রান্ত হওয়ার খবর জানান। এর দুই দিন আগেই ৬৮ বছর বয়সী ইমরান খান করোনার টিকা নিয়েছিলেন। ইমরান খানের পর তাঁর স্ত্রী ফার্স্ট লেডি বুশরা বিবির করোনা শনাক্তের খবর পাওয়া যায়। করোনা শনাক্ত হয় পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি ও প্রতিরক্ষামন্ত্রী পারভেজ খাটাকেরও।

এদিকে করোনা পজিটিভ থাকা অবস্থায় যখন কোয়ারেন্টিনে থাকার কথা, সে সময় মিডিয়া টিমের সদস্যদের নিয়ে বৈঠক করে তুমুল সমালোচিত হন ইমরান খান। এই ঘটনায় বিরোধীরা বলেন, দুনিয়াজুড়ে আতঙ্ক তৈরি করা রোগটির তৃতীয় ঢেউ যখন চলছে, সেই সময় প্রধানমন্ত্রী নিজেই নিয়ম লঙ্ঘন করেছেন। বৈঠকে যোগ দেওয়া সবার বিরুদ্ধে স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) লঙ্ঘনের অভিযোগে মামলা করার আহ্বান জানান তাঁরা।

বিশ্ব থেকে আরও পড়ুন
মন্তব্য করুন