Thank you for trying Sticky AMP!!

ইউডার হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের শিক্ষার্থীদের ক্লোজিং সিরিমনি অনুষ্ঠিত

ইউডার হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের ক্লোজিং সিরিমনি সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। ছবি: লেখক

ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভের (ইউডা) ব্যবসায় প্রশাসন অনুষদের এমবিএ প্রোগ্রামের হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের ক্লোজিং সিরিমনি সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম শরিফ।

কেক কাটা, গান, কবিতা আবৃত্তি, গল্প, স্মৃতিচারণা, ফটোসেশন, বাহারি খাবারের আয়োজন ও নৃত্য পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান আনন্দময় করে তোলেন শিক্ষার্থীরা।

ইউডা মাস্টার্স প্রোগ্রাম পরিচালক অধ্যাপক ড. সৈয়দ আবদুল্লাহ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর সহযোগী অধ্যাপক তপন কুমার বিশ্বাস, কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক মোস্তফা কামাল, প্রোগ্রাম কনভেনার ও একাডেমিক অ্যাফেয়ার্স সহকারী অধ্যাপক ড. আবদুল্লাহ-হিল মুনতাকিমসহ অন্য শিক্ষকেরা। এ অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. ইফফাত চৌধুরী। অনুষ্ঠানে উৎসাহ জুগিয়েছেন ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক মুজিব খান।

অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন ব্যাচ মনিটর আফরিদা শারমিন মুনিয়া ও কাজী রাশেদুল বাশারা। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন প্রভা ইসলাম ও কাজী সিফাত এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বিশ্বজিৎ কর্মকার ও শিল্পা।

উল্লেখ্য, অনুষ্ঠানটির আয়োজনে ছিল এমবিএ ও ইএমবিএ প্রোগ্রাম অফিস, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ, ফ্যাকাল্টি অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ইউডা।