Thank you for trying Sticky AMP!!

গোমাংস দিয়ে ভোজ আর হলো না

প্রচারণার শেষ দিনে কর্মী-সমর্থকদের নিয়ে খাওয়ার জন্য দুটি গরু জবাই করেছিলেন ইউনিয়ন বিএনপির নেতা-কর্মীরা। তাঁদের সেই আশা পূরণ হয়নি, অনেকটা বাড়া ভাতে ছাই পড়েছে। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত সেখানে গিয়ে রান্না করা খাবার জব্দ করেন। পাশাপাশি একজনকে গ্রেপ্তার এবং দুইজনকে জরিমানা করেন।

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কান্দাগাঁও গ্রামে গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় বোগলাবাজার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েলকে গ্রেপ্তার করেছে। পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে স্থানীয় বিএনপির দুই নেতা সুজন তালুকদার ও রিয়াজ তালুকদারকে। দোয়ারাবাজার উপজেলার প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান আবদুল্লাহ মাহমুদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, কান্দাগাঁও গ্রামের ইউপির সাবেক চেয়ারম্যান রাশিদ আলীর বাড়িতে এই আয়োজন ছিল। আয়োজক ছিলেন রাশিদ আলীর দুই ছেলে সুজন তালুকদার ও রিয়াজ তালুকদার এবং বোগলাবাজার ইউপির চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল। দুপুরে যখন রান্নার কাজ প্রায় শেষ, তখন ভ্রাম্যমাণ আদালত ওই বাড়িতে গিয়ে উপস্থিত হন। পরে রান্না করা খাবার জব্দ করে তা পুকুরের পানিতে ফেলে দেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় সুজন তালুকদার ও রিয়াজ তালুকদারকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়। গ্রেপ্তার করা হয় আরিফুল ইসলাম জুয়েলকে।

দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস বলেন, ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলামকে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।