Thank you for trying Sticky AMP!!

খুলনার সাংবাদিকের তিন দিনের রিমান্ড

খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেপ্তার হওয়া স্থানীয় সাংবাদিক মো. হেদায়েত হোসেন মোল্লাকে জিজ্ঞাসাবাদে তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আজ বুধবার খুলনার বিচারিক হাকিম আদালত-৩-এর বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল মঙ্গলবার দুপুরে হেদায়েত হোসেনকে গ্রেপ্তার করা হয়। আজ বেলা সাড়ে ১১টার দিকে বিচারিক হাকিম আদালত-৩-এর বিচারক নয়ন বিশ্বাসের আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

হেদায়েত হোসেন অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি। খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষও তিনি। গতকালই তাঁদের কমিটি নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে। দুপুরে প্রেসক্লাব থেকে বের হওয়ার কিছুক্ষণ পরই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে স্থানীয় লোকজন জানান।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, গত সোমবার রাতে বটিয়াঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবাশীষ চৌধুরী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা করেন। ওই মামলায় হেদায়েতকে গ্রেপ্তার দেখানো হয়।

গতকাল মোবাইল ফোনে প্রথম আলোকে ইউএনও দেবাশীষ চৌধুরী বলেন, ‘নির্বাচনের লিখিত ফলাফলের বিষয়ে মিথ্যা তথ্য উপস্থাপন করায় রিটার্নিং কর্মকর্তার নির্দেশে ওই মামলা করা হয়েছে।’