Thank you for trying Sticky AMP!!

গণবিশ্ববিদ্যালয় মিউজিক কমিউনিটির সভাপতি আকাশ, সম্পাদক রুইয়াম

গণবিশ্ববিদ্যালয় মিউজিক কমিউনিটির সভাপতি আকাশ ও সম্পাদক রুইয়াম

সাভারের গণবিশ্ববিদ্যালয়ে আত্মপ্রকাশ করেছে সংগীতবিষয়ক সংগঠন গণবিশ্ববিদ্যালয় মিউজিক কমিউনিটি (জিবিএমসি)। ভাষা যোগাযোগ ও সংস্কৃতি বিভাগের আকাশ আহমেদকে সভাপতি ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের আবু মুহাম্মদ রুইয়ামকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের কার্যালয়ে এক আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই কমিটির যাত্রা শুরু হয়। এই কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি জাহিদুল ইসলাম হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হৃদয় হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সামছু উদ্দিন শাওন, কোষাধ্যক্ষ নাহিন ইসলাম লাম্মী, দপ্তর সম্পাদক শিমুল সরকার, প্রচার সম্পাদক মো. মামুন হাওলাদার ও সহ-প্রচার সম্পাদক মো. এহসান-উল-করিম শোভন।

গণবিশ্ববিদ্যালয় মিউজিক কমিউনিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন সু-প্রতীক, আবির হাসান, তরিকুল ইসলাম ঝরা, ইমরান হাসান জনি, খালিদ ইমতিয়াজ, আবদুর রহিম, লিয়াকত আলী ও কণিকা কণা।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সংগীত পরিচালক এনায়েত এ মওলা জিন্নাহ, কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি মো. জুয়েল রানা, ছাত্র সংসদের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল হাসান শিপন প্রমুখ।