Thank you for trying Sticky AMP!!

গাছের ডাল ভেঙে প্রাণ গেল তরুণীর

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার শিশু একাডেমীসংলগ্ন দোয়েল চত্বরের পাশে একটি গাছের ডাল ভেঙে পড়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন সাতজন। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও প্যাডেলচালিত রিকশার ওপর ডাল ভেঙে পড়ে। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে ওই তরুণী মারা যান।

মারা যাওয়া তরুণীর নাম মিতু ঘোষ (২৫)। তিনি ধনরঞ্জন ঘোষ (৩০) নামের এক তরুণের সঙ্গে রিকশায় যাচ্ছিলেন। তিনিও আহত হয়েছেন। দুজনের বিয়ের কথা পাকাপাকি ছিল।

আহত অপর ব্যক্তিরা হলেন খোরশেদ আলম (৫৫), তাঁর স্ত্রী সেলিনা আলম (৩৫), মেয়ে সেহরিন আলম (১৮) সাজরিন আলম (১০) ও স্বপ্না (৩) নামের এক শিশু। তাঁরা অটোরিকশার যাত্রী ছিলেন। আহত অপরজন হলেন পথচারী মহসিন (২৮)। তাঁরা সবাই ঢামেকে চিকিৎসা নিয়েছেন।

পথচারী ও প্রত্যক্ষদর্শী মেহসিন খান প্রথম আলোকে বলেন, বইমেলায় তাঁর স্টল আছে। রাতে মেলা শেষে বাড়ি ফেরার সময় এই ঘটনার মুখোমুখি হন। অল্পের জন্য তিনি বেঁচে যান। কারণ তাঁর সামনে গাছের ডালটি পড়েছিল। তিনি পায়ে আঘাত পান এবং ঢামেক থেকে চিকিৎসাও নিয়েছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, নিহত ওই তরুণীর লাশ মর্গে রাখা হয়েছে। আর আহত ব্যক্তিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।