Thank you for trying Sticky AMP!!

টিকটক করতে নদীতে ঝাঁপ দেওয়া তরুণের লাশ উদ্ধার

মারা যাওয়া তরুণ আবদুস সামাদ (১৮)

সিলেটে টিকটক করতে নদীতে ঝাঁপ দেওয়া আবদুস সামাদের (১৮) লাশ তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বেলা তিনটার দিকে সিলেটের বিশ্বনাথের লামাকাজি এলাকার সুরমা নদী থেকে লাশ উদ্ধার করে বিশ্বনাথ থানা–পুলিশ। আবদুস সামাদ সিলেট নগরের বাগবাড়ি এলাকার মৃত শামসুল হকের ছেলে।

বিশ্বনাথ থানা-পুলিশ সূত্র জানায়, আজ দুপুরে লামকাজি এলাকার সুরমা নদীতে একটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন থানায় জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

গত শুক্রবার বিকেল পাঁচটার দিকে সিলেটের টুকের বাজার শাহজালাল তৃতীয় সেতু থেকে টিকটক ভিডিও করতে বন্ধুর সঙ্গে বাজি ধরে নদীতে ঝাঁপ দেন আবদুস সামাদ। তাঁর বন্ধু মিলন আহমদ (১৮) সাঁতরে তীরে উঠতে পারলেও সামাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডুবুরিরা শনিবার সারা দিন সুরমা নদীতে অভিযান চালালেও তাঁকে উদ্ধার করতে পারেননি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সামাদ, মিলন ও আরেক বন্ধু মিলে টুকের বাজার এলাকার তৃতীয় শাহজালাল সেতুতে যান। এ সময় সামাদ ও মিলন টিকটক ভিডিও করতে নিজেদের মধ্যে বাজি ধরে সেতু থেকে লাফ দেন। তাঁদের সঙ্গে থাকা অপর বন্ধু ভিডিও ধারণ করেন। একপর্যায়ে মিলন সাঁতরে তীরে উঠতে পারলেও সামাদ নদীর প্রবল স্রোতে তলিয়ে যান। স্থানীয় লোকজন মিলনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা জানান, আজ বেলা তিনটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশটি কয়েক দিন পানিতে থাকার কারণে ফুলে গেছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। সুরতহাল শেষে লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

আরও পড়ুন:
টিকটক করতে নদীতে ঝাঁপ, পরে নিখোঁজ