Thank you for trying Sticky AMP!!

তরুণ কলাম লেখক ফোরামের চট্টগ্রাম বিভাগের কমিটি গঠন

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের বৃহত্তর চট্টগ্রাম বিভাগীয় শাখার কমিটি গঠন করা হয়। ছবি: সংগৃহীত

দেশের তরুণ লেখকদের জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। দিন দিন দেশব্যাপী ছড়িয়ে পড়ছে তরুণ কলাম লেখক ফোরাম। বিশ্ববিদ্যালয়ভিত্তিক উপকমিটি গঠন হচ্ছে নিয়মিত। এরই ধারাবাহিকতায় সম্প্রতি বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের বৃহত্তর চট্টগ্রাম বিভাগীয় শাখার কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহসাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেনের উপস্থিতিতে বৃহত্তর চট্টগ্রাম শাখার কমিটি ঘোষণা করা হয়। ১০ জানুয়ারি চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরায় ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রামের ক্যাম্পাসের নজরুল চত্বরে কমিটি ঘোষণা হয়। আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পান জুবায়ের আহমেদ, সদস্যসচিবের দায়িত্ব পান জুবায়ের আল মাহমুদ (জিসান), সদস্য নির্বাচিত হন মো. সামির আলী ভূঁইয়া, আতিক আল মাসউদ, ফখরুল ইসলাম শাহিন, ইরফান তানভীর, মো. মিনহাজ উদ্দিন, আবদুল্লাহ শাহজাহান ও মনিরুল ইসলাম বাঁধন। সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কেন্দ্রীয় কমিটির সদস্য শফিউল আল শামিম।

কমিটি সদস্যরা লেখনীর মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত রাখাসহ দেশব্যাপী তরুণ লেখকদের ঐক্যবদ্ধ করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামকে এগিয়ে নেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহানুর ইসলামের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত হওয়া বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম এখন দেশব্যাপী বিস্তৃত। ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত তরুণ শিক্ষার্থী এবং কলেজ, মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের সমন্বয়ে গঠিত হয়েছে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।