Thank you for trying Sticky AMP!!

দুই তরুণের 'মাতিয়ে দেব' গানে মাত ক্রিকেটপ্রেমীরা

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশ দলকে স্বাগত জানিয়ে একটি ‘থিম সং’ তৈরি করেছেন সিলেটের দুই তরুণ। ‘মাতিয়ে দেব’ শীর্ষক গানটি ইউটিউব চ্যানেলে প্রচারের পর ক্রিকেটপ্রেমীরা দারুণভাবে গ্রহণ করেছেন।

ওই তরুণেরা জানিয়েছেন, গানটি দ্রুত গ্রহণযোগ্যতা পাওয়ায় তাঁরা উজ্জীবিত। ভবিষ্যতে নানা রকম অনুষ্ঠান/ঘটনাকেন্দ্রিক আরও কাজ করার ইচ্ছা জেগেছে।

গত ২৯ মে ‘মি. বাঙালি’ নামে একটি ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেওয়া হয়। গত শনিবার বেলা দুইটা পর্যন্ত ২ হাজার ৪০০ বার গানটি দেখা হয়েছে।

গানটি গেয়েছেন অর্ণব দাস। আর গান রচনার পাশাপাশি সুর করেছেন এম এ সিদ্দিকী। দুজনই সম্প্রতি সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ থেকে পাস করে বেরিয়েছেন। অর্ণবের বাসা নগরের বাগবাড়ি এলাকায়। সিদ্দিকীর বাসা নগরের আখালিয়া এলাকায়।

অর্ণব দাস বলেন, অনেক আগে থেকেই তাঁরা গানবাজনার সঙ্গে সম্পৃক্ত। তবে ইউটিউব চ্যানেলের জন্য এটিই তাঁদের প্রথম কাজ। বিশ্বকাপ ক্রিকেট ঘিরে বাংলাদেশের সবার মধ্যেই একটা উন্মাদনা থাকে। এই উন্মাদনায় বাড়তি মাত্রা যোগ করতেই তাঁরা বাংলাদেশ দলকে স্বাগত জানিয়ে গানটি তৈরি করেছেন। ইউটিউবে গানটি শুনে বন্ধুবান্ধব ও পরিচিতজন থেকে শুরু করে অপরিচিত অনেকেই প্রশংসা করেছেন। এতে তাঁরা আরও কাজ করার অনুপ্রেরণা পাচ্ছেন।