Thank you for trying Sticky AMP!!

দোকানে তেল নেই, গুদামে ১৫ হাজার লিটার

চট্টগ্রামের পাহাড়তলীর বিল্লি লেনের সিরাজ সওদাগরের দোকানের গুদাম থেকে অবৈধভাবে মজুত করা সয়াবিন উদ্ধার করে ভোক্তা অধিকার অধিদপ্তর

চট্টগ্রামের এক দোকানির গুদাম থেকে ১৫ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর। আজ সোমবার দুপুর ১২টায় পাহাড়তলী বাজারের বিল্লি লেইনের সিরাজ সওদাগরের দোকানের গুদাম থেকে ‘অবৈধভাবে’ মজুত করা এসব তেল জব্দ করা হয়। অভিযান এখনো চলছে।

অভিযান চলাকালে ভোক্তা অধিকার অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক ফয়েজ উল্যাহ প্রথম আলোকে বলেন, রমজানের আগে কেনা এসব তেল সিরাজ সওদারগর গুদামে রেখে দিয়েছিলেন। কিন্তু দোকানে তেল ছিল না। মোট ১ হাজার ৫০ কার্টুনে অন্তত ১৫ হাজার লিটার তেল তিনি গুদামে রেখেছিলেন। আইন অনুযায়ী তাঁকে জরিমানা করা হবে।

চট্টগ্রামের দোকানে অভিযানের পর ভোক্তা অধিকার অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক ফয়েজ উল্যাহ গণমাধ্যমের সঙ্গে কথা বলেন

এর আগে গতকাল রোববার নগরের ২ নম্বর গেটের কর্ণফুলী কমপ্লেক্সের খাজা স্টোরের দোকানের নিচের গুদামে ১ হাজার লিটার তেলের খোঁজ পায় সংস্থাটি। পরে এসব তেল আশপাশের দোকানি ও ক্রেতাদের কাছে গায়ের দামে বিক্রি করা হয়। আর গত শনিবার রাতে ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার বাগানবাজার ইউনিয়নের দক্ষিণ গজারিয়া গ্রামের এক দোকানির বাসা থেকে ২ হাজার ৩২৮ লিটার তেল জব্দ করা হয়। অভিযান পরিচালনা করেন ফটিকছড়ি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম আলমগীর। তাঁকে সহযোগিতা করেন স্থানীয় ফাঁড়ির পুলিশ সদস্যরা।