Thank you for trying Sticky AMP!!

বন্ধুসভায় নতুন নেতৃত্ব

উত্তম রায়, মৌসুমী মৌ ও জাফর সাদিক

প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে সভাপতির দায়িত্ব পালন করবেন বিতার্কিক উত্তম রায়। নির্বাহী সভাপতির পদে এসেছেন উপস্থাপক মৌসুমী মৌ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সংবাদ উপস্থাপক জাফর সাদিক।

বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের পৃষ্ঠপোষক করা হয়েছে কথাসাহিত্যিক ও প্রথম আলোর সহযোগী সম্পাদক আনিসুল হককে। পর্ষদে উপদেষ্টা হিসেবে আছেন কথাসাহিত্যিক ও শব্দঘর সম্পাদক মোহিত কামাল, প্রথম আলোর যুব কার্যক্রম ও অনুষ্ঠানপ্রধান মুনির হাসান, চিকিৎসক ও কল্পবিজ্ঞান লেখক তানজিনা হোসেন, ব্যবসায়ী জান্নাতুল বাকের, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুমিত আল রশিদ ও তাওহিদা জাহান।

গত ১৪ মার্চ কারওয়ান বাজারে প্রথম আলো কার্যালয়ে সম্পাদক মতিউর রহমান বন্ধুসভার জাতীয় পরিচালনা পর্ষদের (৩০ সদস্যবিশিষ্ট) নতুন কমিটির নাম ঘোষণা করেন। আগামী দুই বছর (২০২২-২৩ সাল) নতুন এই জাতীয় পরিচালনা পর্ষদ দায়িত্ব পালন করবে।

একই দিন বন্ধুসভার ঢাকা মহানগর কমিটি ঘোষণা করা হয়। ঢাকা মহানগর বন্ধুসভার সভাপতি নির্বাচিত হয়েছেন সোলায়মান কবীর ও সাধারণ সম্পাদক হয়েছেন রেদওয়ান মাহমুদ।

জাতীয় পরিচালনা পর্ষদে আরও যাঁরা

সহসভাপতি নাজমুল এইচ পলাশ ও হাসিনা মোস্তাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল হাসান, ফরহাদ পারভেজ, মোহতারিমা রহমান ও গাজী আনিস, সাংগঠনিক সম্পাদক চৈতী চক্রবর্তী, দপ্তর সম্পাদক রুকাইয়া জহির, অর্থ সম্পাদক রুবাইয়াত সাইমুম চৌধুরী, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল ফয়সাল, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক ফারহান কবীর, বিতর্ক ও অনুষ্ঠান সম্পাদক এম এস আই খান, জেন্ডার-সমতাবিষয়ক সম্পাদক রিদিতা তাহসিন, প্রশিক্ষণ সম্পাদক সাইফুল্লাহ সাদেক, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সানজিদা ববি, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক পৌলমী অদিতি, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মেহবুবা আখতার, তথ্য ও যোগাযোগ সম্পাদক ফরহাদ মল্লিক, আন্তর্জাতিক সম্পাদক জাবেদ হায়দার, ম্যাগাজিন সম্পাদক ফাহমিনা বর্ষা, বইমেলা সম্পাদক সাদিয়া রৌশনি, কার্যনির্বাহী সদস্য সাইমুম চৌধুরী, ইসমাইল বিন হাসান সরকার, নাফিউর রহমান, জেরিন আফরিন, মোশাররাত মেহবুবা ও সাজেদিনা সনি।