Thank you for trying Sticky AMP!!

বুড়িগঙ্গায় নৌকাডুবি: সর্বশেষ ব্যক্তির লাশ ভেসে উঠল

রাজধানীর সদরঘাটে নৌকাডুবির ঘটনায় একই পরিবারের ছয়জনের নিখোঁজের ঘটনায় সর্বশেষ ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। তাঁর নাম শাহিদা বেগম। এর আগে পাঁচজনের লাশ উদ্ধার হয়।

সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে গত বৃহস্পতিবার রাতে লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে নিখোঁজ হন একই পরিবারের ছয়জন।

পরদিন শুক্রবার দুপুরে উদ্ধার হয় জামসেদা বেগম (২০) নামের এক নারীর লাশ। গতকাল উদ্ধার হয় জামসেদার স্বামী দেলোয়ার হোসেন (২৮), তাঁদের সাত মাস বয়সী ছেলে জোনায়েদ, জামসেদার চাচাতো ভাই শাহজালালের দুই সন্তান মিম (৮) ও মাহির (৬) লাশ। রাজধানীর বাদামতলী ঘাট এলাকায় সকাল সাড়ে ৬টা থেকে বেলা সাড়ে ১১টার মধ্যে লাশ চারটি ভেসে ওঠে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সদরঘাট নৌ থানা সূত্রে জানা গেছে, আজ রোববার সকাল সোয়া ১০টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের চরকালিগঞ্জ তেলঘাট এলাকায় শাহিদা বেগমের মৃতদেহ ভেসে ওঠে। শাহিদা বেগম শাহজালালের স্ত্রী। ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় শাহজালাল একজনকে।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জামসেদার বোন খাদিজার বিয়ের দিন ধার্য ছিল গত শুক্রবার। ওই বিয়েতে যোগ দিতে স্বামী-সন্তান ও চাচাতো ভাই শাহজালাল, তাঁর স্ত্রী ও সন্তানদের নিয়ে বৃহস্পতিবার বাড়ির উদ্দেশে রওনা হন জামসেদা। তাঁদের সবার বাড়ি শরীয়তপুরের জাফর আলী মালকান্দি গ্রামে। থাকতেন ঢাকার কামরাঙ্গীরচরে। দেলোয়ার ও শাহজালাল দরজির কাজ করতেন।